Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে বেড়াতে গিয়ে আর ফেরা হলো না শিশু সিয়ামের
ফরিদগঞ্জ

ফরিদগঞ্জে বেড়াতে গিয়ে আর ফেরা হলো না শিশু সিয়ামের

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলায় নানার বাড়িতে বেড়াতে গিয়ে পানিতে ডুবে সিয়াম হোসেন নামের ২ বছর ৮ মাস বয়সী এক শিশুর করুন মৃত্যু হয়েছে। ২৩ জানুয়ারি বৃহস্পতিবার সকালে উপজেলার বালিথুবা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু সিয়াম চাঁদপুর পুরান বাজার মধ্য শ্রীরামদী গ্রামের রুবেল মিয়ার ছেলে। স্বজনরা জানায়, কদিন আগে শিশু সিয়ামকে সাথে নিয়ে তার মা ফরিদগঞ্জ বালিথুবা গ্রামে বাপের বাড়িতে বেড়াতে যান। আজ সকালে সিয়ামকে সাথে করে তার মা বাড়ির পুকুর ঘাটে যান। পুকুর ঘাটে কাজ সেরে পরবর্তীতে সিয়ামকে নিয়ে তার মা ঘরে ফিরে যান। তার কিছুক্ষন পরেই সিয়াম পরিবারের সকলের অগোচরে খেলার ছলে পুকুর ঘাটে যায়।

এদিকে পরিবারের লোকজন তাকে অনেকক্ষন দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করতে থাকেন। কোথাও না পেয়ে তারা বসত ঘরের পাশে থাকা পুকুর ঘাটে গিয়ে শিশু সিয়ামকে খুঁজতে থাকেন। এক সময় পানির নিচে সিয়ামের দেহ ডুবে থাকা অবস্থায় খুঁজে পান। তারা তাকে উদ্ধার করে তাৎক্ষনিক ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে যান।

সেখান থেকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরন করেন। সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর এমও) ডাঃ সুজাউদ্দৌলা রুবেল শিশু সিয়ামকে মৃত ঘোষনা করেন

কবির হোসেন মিজি