Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে বিজয়ী সমর্থকদের হামলায় যুবক আহত
ফরিদগঞ্জে বিজয়ী সমর্থকদের হামলায় যুবক আহত

ফরিদগঞ্জে বিজয়ী সমর্থকদের হামলায় যুবক আহত

চাঁদপুরের ফরিদগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় রোববার (২৪ এপ্রিল) রাতে ১০ নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের উত্তর ২নং ওয়ার্ডের বাসিন্দা পরাজিত মেম্বার প্রার্থী মহিবুল্লা মীর (ফুটবল) এর সমর্থক শালু বেপারীকে বিজয়ী মেম্বার প্রার্থী টেলু পাটোয়ারী (মোরগ) সমর্থকরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত শালু বেপারী বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সূত্রে জানা যায়, বিজয়ী মেম্বার প্রার্থীর ছোট ভাই ইউসুফ, খোকন, সোহেল, আল-আমিনসহ আরো ১০/১৫জন মিলে বাড়ির সামনে থেকে ডেকে নিয়ে পাশের বিলে নিয়ে এলোপাতাড়ি মারতে থাকে।

একপর্যায়ে তার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায় এবং তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

এ ব্যাপারে মেম্বার প্রার্থীর মহিবুল্লা মীর জানায়, তারা বিজয়ী হতে না হতেই ,আমার কর্মীর ওপর হামলা চালিয়েছে। তাহলে বর্তমান মেম্বারের হাতে স্থানীয় জনসাধারণ কতটুকো নিরাপদ তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। আমি এ হামলার সুষ্ঠ বিচার দাবি করছি।’

এদিকে আহত শালু বেপারীকে দেখতে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মো. ইউনুছ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ছুটে আসেন। এসময় তিনি তার খোঁজ-খবর নেন এবং হামলায় জড়িতদের শাস্তি দাবি করেন।

]সাখাওয়াত হোসেন [/author]

: আপডেট ৮:০০ পিএম, ২৫ এপ্রিল ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply