Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে বিএনপির ১১ নেতাকর্মীর ঢাকায় জামিন
Faridganj-ফরিদগঞ্জ

ফরিদগঞ্জে বিএনপির ১১ নেতাকর্মীর ঢাকায় জামিন

২৮ অক্টোবরের ঢাকায় পুলিশের হাতে আটক ফরিদগঞ্জ উপজেলা বিএনপির ১১ নেতাকমীর জামিন হয়েছে। সোমবার (১১ নভেম্বর) ঢাকার সিএমএম কোর্ট থেকে মতিঝিল থানার ৩২(১০)২৩ নং মামলায় আটক ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির যুগ্মআহ্বায়ক ফরিদগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক ভিপি মুজিবুর রহমান দুলাল, উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক মোঃ খসরু মোল্লা, সাবেক এমপি আলমগীর হায়দার খানের ভাই ও বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন নয়ন, মো: শরিফ হোসেন, মোঃ মাহবুবুল হাসান, মোঃ শহিদুল্লাহ ব্যাপারী, মো: জাকির হোসেন, মো: আজাদ পাটোয়ারী, মো: মামুন, মোঃ মামুন আলম, মোঃ খোকনসহ বিএনপি’র ১১ জন নেতা কর্মীর জামিন হয়।

জানা গেছে, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর মহাসচিব ও মুখপাত্র ড. মোহাম্মদ শাহজাহান এর নেতৃত্বে আইনজীবিরা ঢাকার সিএমএম কোর্টে উল্লেখিতদের জামিনের আবেদন করলে আদালত মঞ্জুর করেন।

এ ব্যাপারে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর মহাসচিব ও মুখপাত্র ড. মোহাম্মদ শাহজাহান বলেন, এই সপ্তাহের মধ্যেই ঢাকার অন্যান্য থানার আসামিদের মধ্যে যথাক্রমে উয়ারি থানার আক্তার হোসেন, নাজিম উদ্দিন সুমন, জামাল হোসেন, হেলাল সরকার, রমজান প্রধানিয়া, জাকির হোসেন এবং পল্টন থানার সাইফুল ইসলামসহ অন্য যারা আছেন সবাই জামিন পেয়ে যাবেন (যদি তাদের তদবির কারকরা লম্বা তারিখ দেওয়া শুনানির অবস্থান থেকে প্রত্যাহার করে এনে আমাকে দেন)। এছাড়াও চাঁদপুরের জেলে অবস্থান করা সকল বিএনপিসহ বিরোধী জোটের সকল নেতাকর্মীদেরও জামিনের চেষ্টা চলছে। আশাকরছি দ্রুত তারাও জামিনে মুক্তি পাবেন।

এছাড়া জামিনপ্রাপ্তরাসহ সকলে যাদে অবাধে চলাফেরা করতে পারে সেব্যাপাারে আমরা আমাদের অবস্থান থেকে কাজ করে চলছি। যাতে পুলিশ তাদের অযথা হয়রানি না করে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১২ ডিসেম্বর ২০২৩