Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ফেনসিডিল গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

ফরিদগঞ্জে ফেনসিডিল গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

ফরিদগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে ৩০ বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাঁজা এবং ২টি মোটরসাইকেলসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের গল্লাক বাজারে পাশে থানার উপপরিদর্শক এসআই মোঃ ইসমাইল হোসেন, এএসআই মোঃ সাদ্দাম হোসেন এবং মোঃ অলি উল্লাহসহ অভিযান চালিয়ে ৩০ বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাঁজা এবং ২ টি মোটরসাইকেলসহ মাদক কারবারি আবদুল কাদের জিলানী (৩৫), মোঃ গিয়াস উদ্দিন (৪৩) ও  মোঃ পারভেজ (৩৩)কে আটক করা হয়।

আটককৃত মাদক কারবারি আবদুল কাদের জিলানী সদর মডেল দক্ষিণ থানার মোহাম্মদপুর ( উলুরচর) এলাকার মৃত আবিদ আলীর ছেলে ও মোঃ গিয়াস উদ্দিন একই উপজেলার একবালিয়া এলাকার আলী আকবরের ছেলে এবং মোঃ পারভেজ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার জগন্নাথপুর  এলাকার  (বাবা সাহেবের মাজারের পাশের) মৃত সেলিমের ছেলে।

 

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারিরা জানায়, তারা দীর্ঘ দিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হইতে ফেনসিডিল এবং গাঁজা সংগ্রহ করে চাঁদপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে দীর্ঘ সময় অভিযান পরিচালনা করে ৩০ বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাঁজা এবং মাদক কাজে ব্যবহৃত ২ টি মোটরসাইকেলসহ তাদের আটক করে তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, আটককৃত এই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ৭ ফেব্রুয়ারি ২০২৪