Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু
Lash 2
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে সীমা আক্তার (২২) নামে এক প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (৭ মার্চ) পৌর এলাকার নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে আত্মহত্যায় পরোচনাদানের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছেন। থানা পুলিশ জানিয়েছে, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেছে।

স্থানীয়রা জানায়, পৌর এলাকার কেরোয়া গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে সীমার সাথে ৪ বছর পূর্বে নোয়াগাঁও গ্রামের মোখলেছুর রহমানের(মুকু) ছেলে মনির হোসেনের সাথে ৪ বছর পূর্বে বিয়ে হয়। নিহতের স্বামী দুবাই প্রবাসী। তাদের সংসারে কোন সন্তান নেই।

গত ৬ মাস পূর্বে নোয়াগাওঁ গ্রামের জৈনিক আ. সাত্তার সাউদের ঘর ভাড়া নেয় সীমা। সীমার বোন সুমী বেগম জানান, তার বোনের মৃত্যু রহস্যজনক। এর সাথে জড়িতদের চিহ্নিত করার দাবী করেন তিনি।

বাড়ির মালিক আব্দর ছাত্তার সাউদ জানান, বুধবার ভোরে তার স্ত্রী তাদের পাশের ঘরে থাকা সীমাকে নামাজ পড়ার জন্য ডাকতে দরজায় ধাক্কা দিলে দরজাটি খুলে যায়। পরে তিনি জানালার সাথে ওড়না দিয়ে গলায় পেঁচানো ও অর্ধ বসা অবস্থায় সীমার লাশ দেখতে পায়। তিনি আরো জানান, রাতে তারা মোবাইল ফোনে (সম্ভবত স্বামীর সাথে) ঝগড়া করতে শুনছেন সীমাকে।

ফরিদগঞ্জ থানার ওসি মো. শাহ আলম বলেন, নিহতের মা বাদী হয়ে মেয়েকে হত্যায় প্ররোচনার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে এখনো কোন অভিযুক্ত আটক হয়নি। এরইমধ্যে ইতোমধ্যে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ