Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বৃদ্ধার লাশ উদ্ধার : ছেলেসহ দু’পুত্রবধু আটক
Julonto Lash
প্রতীকী ছবি

কচুয়ায় বৃদ্ধার লাশ উদ্ধার : ছেলেসহ দু’পুত্রবধু আটক

চাঁদপুরের কচুয়া উপজেলার পালগীরি গ্রামের আব্দুস সাত্তার (৬০) নামের এক বৃদ্ধার গলায় গামছা পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ। একই সাথে নিহত আব্দুস সাত্তারের মৃত্যুর ঘটনা হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় নানান গুঞ্জন চলছে।

পুলিশ নিহতের পুত্র স্বপন মিয়া (৩০) ও দুই পুত্রবধু রেহানা (৩২) এবং লিজা (২৫) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে।

সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে স্বপন জানায়, বুধবার সে বাড়ির পাশে পুকুরে মাছ ধরছিলো। সকাল ১১টার দিকে ঘরে ফিরে তার বাবার লাশ প্রায় মৃত অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখে। তার ডাক চিৎকারে স্থানীয় লোকজনরা ছুটে আসলে স্থানীয়দের সহযোগিতায় তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে মারা যায়।

কচুয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল জানান, নিহতের ভাই আব্দুল মান্নান মামলা দায়েরের জন্য প্রস্তুতি নিচ্ছেন। কিভাবে আব্দুস সাত্তারের মৃত্যু হয়েছে তার রহস্যাবৃত।

তিনি আরো জানান, আব্দুস সাত্তারের দুই পুত্র স্বপন ও বাবুলের মধ্যে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে আব্দুস সাত্তার হত্যা হলো কিনা এ নিয়ে পুলিশের ব্যাপক তদন্ত কার্যক্রম চলছে।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু