Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত
প্রধানমন্ত্রীর

ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে কেক কাটা, র‌্যালী এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর বুধবার বিকেলে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, যুগ্ম-সাধারন সম্পাদক আলমগীর হোসেন স্বপন, ওয়াহিদুর রহমান রানা, আরিফুর রহমান আজাদ, প্রচার সম্পাদক সুলতান আহাম্মেদ রিপন, পৌর আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক মেয়র মাহফুজুল হক, সহ-সভাপতি আব্বাস উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সহিদ উল্লাহ তপাদার, উপজেলা আ’লীগের সদস্য কামাল হোসেন মিয়াজি, এ্যাড. মোহাম্মদ আলী মজুমদার, ইকবাল হোসেন মিঠু, জায়েদ হোসেন বাবুল পাটওয়ারী, উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম মিজি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুব আলম সোহাগ, পৌর আ’লীগ নেতা আব্দুর রহিম পাটওয়ারী, আলী হায়দার পাঠান টিপু, জহিরুল ইসলাম বাবু, মাসুদুর রহমান প্রমুখ।

এর আগে উপজেলা আ’লীগের কার্যালয়ের সামনে থেকে উপজেলা ও পৌর আওয়ামী লীগ, য্বুলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ সহ বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে। শোভাযাত্রাটি উপজেলা সদর এলাকা প্রদক্ষিণ করে। পরে কার্যালয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৮ সেপ্টেম্বর ২০২২