Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে পানিতে পড়ে শিশুর মৃত্যু
পানিতে

ফরিদগঞ্জে পানিতে পড়ে শিশুর মৃত্যু

ফরিদগঞ্জে খেলাতে গিয়ে পানিতে পড়ে ৬ বছরের শিশুর মৃত্যু হয়েছে। ২৫ সেপ্টেম্বর রোববার দুপুরে উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া দীঘির পূর্ব পাডের আরিফ পাটওয়ারী বাড়ির ভাড়াটিয়া ফাতেমা বেগমের মেয়ে হাফিজা (৬) পানিতে পড়ে মারা যায়।

পানিতে পড়ে শিশুর মৃত্যু সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার এসআই আব্দুল মান্নান ঘটনাস্থলে গিয়ে খোঁজ খবর নিয়ে আসেন।

স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানাযায়, শিশু হাফিজা খেলার চলে বাড়ির সকলের অগোচরে পানিতে পড়ে যায়। হাফিজার মা ফাতেমা বেগম হাফিজা কে না পেয়ে চারদিকে খোঁজ করে এবং বাড়ির লোকজন দীঘিতে নেমে ডুবন্ত অবস্থায় শিশু হাফিজাকে খুঁজে পায়। এরপর বাড়ির লোকজন শিশু হাফিজাকে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

শিশু হাফিজা পাশ্ববর্তী লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার ২নং নোয়াগাঁও ইউনিয়নের উদীয়পুর গ্রামের সৌদি প্রবাসী হোসাইন ও ফাতেমা বেগমের একমাত্র সন্তান।

নিহত হাফিজ আক্তারের মা ফাতেমা বেগম জানান, পারিবারিক কলোহে আমি মেয়েসহ ফরিদগঞ্জে ভাড়া থাকি। দুপুরে খেলতে গিয়ে বাড়ির পাশের দীঘিতে পড়ে আমার একমাত্র মেয়ে যার।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ওই কন্যা শিশুটির মরদেহ তার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৫ সেপ্টেম্বর ২০২২