Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে নেশামিশ্রিত রসমালাই খেয়ে দু’শিশু অচেতন
ফরিদগঞ্জে নেশামিশ্রিত রসমালাই খেয়ে দু’শিশু অচেতন

ফরিদগঞ্জে নেশামিশ্রিত রসমালাই খেয়ে দু’শিশু অচেতন

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলায় নেশামিশ্রিত রসমালাই খেয়ে ২ শিশু অচেতন হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার রাতে উপজেলার ভাটিয়ালপুর মোল্লা বাড়িতে শিশুদের প্রবাসী পিতার বন্ধু পরিচয়কারীদের আনা রসমালাই খেয়ে শিশুরা অচেতন হয় বলে পরিবারের সূত্রে জানা যায়। পরে আজ রোববার সকালে শিশুদেরকে অচেতন অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

অচেতন হওয়া ২ শিশু হলো উপজেলার ভাটিয়ালপুর মোল্লা বাড়ির প্রবাসী হাবিবুর রহমানের ছেলে রাকিব হোসেন রাসেল (১৩) ও মেয়ে মারিয়া আক্তার রিপা (৯)। রাকিব উপজেলার নয়ারহাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র ও রিপা ভাটিয়ালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

শিশুদের মা মোহশেরা বেগম জানায়, শনিবার রাতে শিশুদের প্রবাসী পিতার বন্ধু পরিচয়কারী মনিরসহ দুই জন বাসায় আসে এবং সাথে রস মালাই আনে। তারা চলে যাওয়ার পর রাকিব ও রিপা রস মালাই খেয়ে অসুস্থ হয়ে পড়ে। রাতে খাবারের জন্য তাদেরকে ডাকলে শিশুরা কোন সাড়া শব্দ না দেওয়ায় সন্ধেহ হয়। পরে তাদেরকে অচেতন অবস্থায় চাঁদপুরে নিয়ে আসা হয়। বিষয়টি প্রবাসে থাকা তাদের পিতাকে জানালে তিনি খোঁজ নিয়ে মনির ও মহসিন নামের কাউকে চিনেন না বলেও জানানো হয়।

স্টাফ করেসপন্ডেন্ট|| আপডেট: ০৭:৩৭ পিএম, ৩১ জানুয়ারি ২০১৬, রোববার

এমআরআর