Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে সাবেক সেনাসদস্যের মৃত্যু
নির্মাণাধীন

ফরিদগঞ্জে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে সাবেক সেনাসদস্যের মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে মো. আবদুর রব গাজী (৮০) নামের এক সাবেক সেনাসদস্যের মৃত্যু হয়েছে। রোববার বিকেলে ফরিদগঞ্জ পৌর এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

আবদুর রব চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার উত্তর কাছিয়াড়া গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত হাবিলদার।

সেনাসদস্যের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান। তিনি বলেন, ‘আবদুর রবের পরিবারের সদস্যদের অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।’ 

আবদুর রবের ছেলে পৌর বিএনপির সভাপতি আমানত গাজী জানান, বেলা ১১টার দিকে ফরিদগঞ্জ বাজারে নিজেদের একটি নির্মাণাধীন ভবনের ছাদের কাজ পরিদর্শন করছিলেন তাঁর বাবা। এ সময় আবদুর রব ছাদ থেকে পড়ে যান। স্থানীয়রা তাঁকে আহতাবস্থায় উদ্ধার করে পৌর এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তিনি মারা যান। 

আবদুর রবের জানাজা আজ সকাল ৯টার দিকে ফরিদগঞ্জ পৌরসভার মাঠে অনুষ্ঠিত হয়েছে। পরে নিজ বাড়ির কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে জানান আমানত গাজী।

স্টাফ করেসপন্ডেট, ৮ মে ২০২৩