Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে নারায়ণগঞ্জ ফেরত যুবক করোনা আক্রান্ত : বাড়ি লকডাউন
ফরিদগঞ্জে নারায়ণগঞ্জ

ফরিদগঞ্জে নারায়ণগঞ্জ ফেরত যুবক করোনা আক্রান্ত : বাড়ি লকডাউন

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় দ্বিতীয় করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছে। ১৭ এপ্রিল শুক্রবার আইডিসিআর থেকে আসা রিপোর্টের বরাতে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা.আশরাফ চৌধুরী এই চাঁদপুর টাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্ত ব্যক্তি উপজেলার ৫নং গুপ্টি পূর্ব ইউনিয়নের বৈচাতলী গ্রামের সফিকুল ইসলামের ছেলে মো.শরিফুল ইসলাম (২২) করোনা পজেটিভ রির্পোট এসেছে।

শরিফুলের এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল সংলগ্ন আইসেলেশনে রাখা হয়েছে।

ডা.আশরাফ চৌধুরী বলেন,‘আমরা ১৬ এপ্রিল পর্যন্ত বিভিন্ন ধাপে আমাদের ২১ জন মেডিক্যাল স্টাপ সহ মোট ৩৩ জনের নমুনা আইডিসিআরে পাঠিয়েছি । এদের মধ্যে পজেটিভ রির্পোট এসেছে ২ জনের। একজন আমাদের মেডিকেল স্টাফ অন্য জন ৫ নং গুপ্টি ইউনিয়নের বৈচাতলীর গ্রামের শরিফুল ইসলাম । আমরা প্রতিদিন একাধিক ব্যক্তির নমুনা পাঠানোর চেষ্টা করছি।’

কিভাবে শরিফুল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এমন প্রশ্নে তিনি জানান, শরিফুলের সাথে আমরা কথা বলে জেনেছি, শরিফুল নারায়ণগঞ্জে একটি প্রাইভেট মেডিক্যালে চাকরি করতো সেই খান থেকে শরিফুল আক্রান্ত বলে ধারনা করা হচ্ছে।

এ বিষয়ে উপজেলা র্নিবাহী কর্মকর্তা শিউলী হরি বলেন,শরিফের করোনা রির্পোট পজেটিভ আসরা পর থেকে আমরা শরিফের বাড়িটি সম্পূর্ন লকডাউন করে দিয়েছি।

প্রতিবেদক:মো:শিমুল হাছান,১৭ এপ্রিল ২০২০