Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে দুটি অটোরিকশাসহ ৩ চোর আটক
অটোরিকশা

ফরিদগঞ্জে দুটি অটোরিকশাসহ ৩ চোর আটক

চাঁদপুরের ফরিদগঞ্জে ১টি অটোরিকশা ১টি মিশুক ও তিনটি ব্যাটারিসহ চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

১৯ নভেম্বর রোববার রাতে থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুল ইসলামের নির্দেশে এসআই মোঃ ইসমাইল হোসেন, এ.এস.আই মোঃ সাদ্দাম হোসেন ও অলিউল্লাহ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার মোহছেন আওলিয়ার ভাংঙ্গারি দোকানের পাশ থেকে চোরাইকৃত একটি অটোরিকশা ও মিশুকসহ মোঃ সুমন মেস্তুরি (৩২) ও ইয়াসিন মুন্সী (২২) দুই চোরকে আটক করে। পরবর্তিতে রূপসা দক্ষিন ইউনিয়নের বটতলা এলাকা থেকে তিনটি ১২ ভোল্ডের ব্যাটারীসহ মো: রাকিব(২২)কে আটক করে।

আটকৃতরা হলো, চাঁদপুর সদর উপজেলার উত্তর ইচলি এলাকার মনচুর বেপারীরর ছেলে মোঃ সুমন ও একই উপজেলার ইসলামপুর গাছতলী এলাকার ইব্রাহিম মুন্সির ছেলে ইয়াছিন মুন্সি এবং ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিন ইউনিয়নের কাওনিয়া এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মো. রাকিব।

থানা পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন এলাকা হতে চোরাই গাড়ি ও ব্যাটারি সংগ্রহ করে বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলাম জানান, আটককৃত আসামিরা চিহ্নত অটোরিকশা চোরাই চক্রের সদস্য। তাদের আজ সোমবার নিয়মিত মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ২০ নভেম্বর ২০২৩