Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে আহত ৬
ট্রাক

ফরিদগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে আহত ৬

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চাঁদপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কে ফরিদগঞ্জ ব্রিজের উত্তর পাশে ট্রাক ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি স্কুটার আরোহী ৫ জন যাত্রী ও চালকসহ ৬জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

১ আগস্ট সোমবার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতরা হলেন, সিএনজি চালক, চাঁদপুর উপজেলার বাড়গা এলাকার সোহাগ(২৪), যাত্রী 

 ফরিদগঞ্জ উপজেলার হর্নি দূর্গাপুর এলাকার শারমিন (৩০), একই এলাকার মোহাম্মদ (৩০), একলাশপুর এলাকার হাসিনা বেগম (৪০), একই এলাকার সোহেল (৫০), কাওনিয়া এলাকার আনোয়ার হোসেন (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর ১টার দিকে ফরিদগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় দক্ষিণ দিক যাওয়া যাত্রীবাহী সিএনজি ও উত্তর দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী সিএনজিটি রাস্তার পাশে দুমরেমুচড়ে গেলেও ট্রাকটি ঘটনাস্থল থেকে দ্রুত গতিতে পালিয়ে যায় এবং সিএনজি স্কুটার আরোহী এবং চালকসহ ৬জন গুরুতর আহত হয়েছেন। আহতদের স্থানীয় ও পুলিশের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, দুর্ঘটনার সংবাদে আমরা ঘটনাস্থল থেকে দুমড়েমুচড়ে যাওয়া সিএনজি স্কুটারটি উদ্ধার করে থানায় নিয়ে আসলেও ট্রাকটি পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

প্রতিবেদক: শিমুল হাছান, ১ আগস্ট ২০২২