Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে চুরি মামলায় সন্দিগ্ধ আসামি আটক
চুরি

ফরিদগঞ্জে চুরি মামলায় সন্দিগ্ধ আসামি আটক

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর গ্রামের ঠাকুর বাড়ির প্রবাসী জাহাঙ্গীর আলমের বসত ঘরে দূর্ধর্ষ চুরির ঘটনায় এক সন্দিগ্ধ আসামীকে আটক করেছে পুলিশ।

১১ অক্টোবর রাতে থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলামের নির্দেশে এস.আই মো. ইসমাইল হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বালিথুবা পশ্চিম ইউনিয়নে সকদি রামপুর এলাকার মাষ্টার বাড়িতে অভিযান পরিচালনা করে দূধর্ষ চুরির ঘটনার সন্দিগ্ধ আসামী মো. মাইন উদ্দিন বেপারী (৩১)কে আটক করেছে।

আটককৃত আসামী একই ইউনিয়নের খাড়খাদিয়া এলাকার মৃত আমির হোসেনের ছেলে। তার বিরুদ্ধে একটি হত্যা মামলা রয়েছে। সে গত ২মাস পূর্বে আদালত থেকে জামিনে বের হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৮ আক্টোবর গভীর রাতের মূখোশপড়া অবস্থায় সন্দিগ্ধ চোর বা ডাকাতদল প্রবাসী জাহাঙ্গীর আলমের বসত ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। ঘরে প্রবেশ করেই চোর বা ডাকাতদল ঘরে থাকা সকলের হাত পা বেঁধে বেদম পিটুনি দেয়। তাদের অস্রের আঘাতে প্রবাসী জাহাঙ্গীর মারাত্মক জখমহয় এবং চিৎকার করলে তার স্ত্রী ও ছেলেকে ও বেদম মারধর করে। চোর বা ডাকাতেরদল ঘরে থাকা প্রায় তিন ভরি ওজনের স্বর্ণালংকার, নগদ ৩০ হাজার টাকা ও তিনটি এন্ড্রয়েট ফোন নিয়ে যায়। পরদিন ক্ষতিগ্রস্থরা থানায় এসে ৪৫৭/৩৮২ ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ১১।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলাম জানান, আমরা প্রযুক্তি ব্যবহার করে চুরি মামলার একজন সন্দিগ্ধ আসামী মাইন উদ্দিন বেপারীকে আটক করেছি এবং তাকে আদালতে প্রেরন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতের আটকের চেষ্টা চলছে।

প্রতিবেদক: শিমুল হাছান,১১ অক্টোবর ২০২৩