Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে গহনার সাথে নারীর কান ছিঁড়ে নিলো ছিনতাইচক্র
Chintai-ghono

ফরিদগঞ্জে গহনার সাথে নারীর কান ছিঁড়ে নিলো ছিনতাইচক্র

চাঁদপুরের ফরিদগঞ্জে দুলের সাথে নারীর কান ছিঁড়ে নিয়েছে ছিনতাইকারীর দল। ফরিদগঞ্জ-রায়পুর সড়কের নারিকেল তলা নামক স্থানে বুধবার ভোর রাতে এ ঘটনা ঘটে।

অপরদিকে ছিনতাইয়ের সাথে জড়িত থাকার অভিযোগে উপলোর বারোপাইকা মিঝি বাড়ির মো. শামছুর রহমান রুবেল (২২) ও রায়পুর থানার হায়দরগঞ্জের চরপক্ষী ঢালি বাড়ির সোহেল হোসেন ঢালী (২২) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

এছাড়া সন্দেহভাজন হিসাবে আরো দুই জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, আটককৃত রুবেল ও সোহেল এই ছিনতাইয়ের ঘটনার সময় উপস্থিত ছিলো বলে মামলার বাদী সনাক্ত করেছে।

এ সর্ম্পকে ওই নারীর স্বামী আমির হোসেন সাংবাদিকদের বলেন, বুধবার রাতে লঞ্চযোগে তিনি ও তার স্ত্রী ফাতেমা বেগম ঢাকা থেকে চাঁদপুর লঞ্চঘাটে আসেন। পরে রায়পুরে উদ্দেশ্যে সিএনজি অটোরিক্সাযোগে রওয়ানা হওয়ার পথে নারিকেল তলা নামক স্থানে ৬ জনের একটি ছিনতাইকারীর দল তাদের বহনকারী সিএনজি অটোরিক্সার গতিরোধ করে।

এ সময় ছিনতাইকারীরা ফাতেমার কানের দুল নেওয়ার জন্য কানে টান দিলে দুই কানেরই একাংশ ছিড়ে যায় এবং আমাদের সাথে থাকা নগদ ২৫ হাজার টাকা নিয়ে যায়। ছিনতাইকারীরা সিএনজিতে থাকা আরেক যাত্রীকে মারধর করে বিদেশ যাওয়ার ভিসা, সংশ্লিষ্ট কাগজপত্র, জামাকাপড়ের ব্যাগ ও নগদ টাকা নিয়ে যায়।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ছিনতাইকারীরা দেশীয় অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে আরো একটি সিএনজিতে ছিনতাই করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

এদিকে স্থানীয়রা জানিয়েছে, ফরিদগঞ্জ-রায়পুর সড়কের নারিকেল তলা নামক ওই স্থানে প্রায়ই রাতে লঞ্চযোগে বাড়ি ফেরা যাত্রীরা ছিনতাইকারীদের কবলে পড়ে সর্বস্ব হারাচ্ছে। স্থানীয় একটি শক্তিশালী চক্র এই ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত রয়েছে। তবে তারা বিভিন্ন সময় দলীয় পরিচয় দিয়ে পার পেয়ে যাচ্ছে। উল্লেখ্য গত বছরও ছিনতাইয়ের অভিযোগে রুবেলকে আটক করে পুলিশ।

এসর্ম্পকে ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন চাঁদপুর টাইমসকে বলেন, ‘ছিনতাইয়ের সাথে জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করা হয়েছে। আটককৃত রুবেল ও সোহেল এই ছিনতাইয়ের ঘটনার সময় উপস্থিত ছিলো বলে মামলার বাদী সনাক্ত করেছে। তাদেরকে পেন্যাল কোড ৩৯৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।’

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ