Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে গলায় সুপারি আটকে শিশুর মৃত্যু
pan-pata

ফরিদগঞ্জে গলায় সুপারি আটকে শিশুর মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে গলায় সুপারি আটকে ৮ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (২১ জানুয়ারি) সকালে উপজেলার ১৫নং রুপসা উত্তর ইউনিয়নের রুস্তমপুর গ্রামের তফাদার বাড়ির মো. রনির ছেলে মো. বায়েজিদের এই করুন মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সকালে খেলাচ্ছলে সবার অগোচরে বায়োজিদ একটি সুপারি মুখে দেয়। সুপারিটি তার গলায় গিয়ে বিঁধে যায়। আত্মীয়-স্বজন চেষ্টা করেও সুপারিটি বের করতে অথবা গিলাতে ব্যর্থ হয়। এদিকে তার অবস্থা খারাপ দেখে তাকে দ্রুত ফরিদগঞ্জ সদর হাসপাতে নিয়ে আসে। হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এসর্ম্পকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর.এম.ও ডা. আসাদুজ্জামান জুয়েল জানিয়েছেন, ‘শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই শ্বাস রোধ হয়ে তার মৃত্যু হয়েছে।’ স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ফারুকী শিশুটির মৃত্যুর কথা স্বীকার করে জানান,‘গলায় সুপারি আটকে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়েছে।’

বাড়ির লোকজন সূত্রে জানা যায়, বায়েজিদের মা হালিমা বেগম রুস্তমপুর বিসমিলল্লা কিন্ডার গার্টেনের আয়ার চাকরি করেন। হালিমা বেগম সকালে স্কুলে যাওয়ার প্রস্তুতি নেওয়ার সময় বায়েজিদ তার নজর এড়িয়ে সুপারিটি মুখে দিয়ে দেয়।

আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ১১:০৩ পিএম, ২০ জানুয়ারি ২০১৮, শনিবার
ডিএইচ