ফরিদগঞ্জ

ফরিদগঞ্জে কৃষকের পাশে ছাত্রলীগ

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসের ভয়াল থাবায় সারাদেশের কৃষকদের ন্যায় চিন্তার ভাজ যখন ফরিদগঞ্জের অসহায় খেটে খাওয়া কৃষকের কপালে,ঠিক সেই সময়ে তাদের পাশে “মানুষ মানুষের জন্য” শ্লোগানে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আজাদ হোসেন রবিন।

বৃহস্পতিবার ২৩ এপ্রিল সকাল থেকে এই ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে একদল ছাত্রলীগের নেতা-কর্মী ৬ নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের অসহায় কৃষকের ধান কাটছে।

এই মানব সেবা মূলক কার্যক্রম সম্পর্কে আজাদ হোসেন রবিন বলেন, আমি বাংলাদেশ ছাত্রলীগের কর্মী হিসেবে নিজের প্রচারের জন্য নয়, দেশরত্ন শেখ হাসিনা নির্দেশে দেশের একজন সচেতন নাগরিক এবং এই উপজেলার বাসিন্দা হিসেবে দায়িত্ব ও কর্তব্য বোধ থেকে এই কার্যক্রম হাতে নিয়েছি,বিশেষ করে যারা একেবারেই হতদরিদ্র, যাদের দিন এনে দিন খেতে হয়,এই অঘোষিত লক ডাউনের মধ্যে যাদের কারো কাছে হাত পাতার মত উপায় নাই,সে সকল খেটে খাওয়া কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি এবং এই কার্যক্রম অব্যহত থাকবে।

এর আগে তিনি ফরিদগঞ্জে প্রায় ২০০ পরিবার কে খাদ্য বিতরণ করেন।

তিনি উপজেলাবাসীকে করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরো সচেতন হওয়ার জন্য আহ্বান জানান। সেই সঙ্গে পরিস্থিতি মোকাবেলায় উপজেলার বিত্তবানদেরকে দুস্থ্য-অসহায় মানুষদের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা আরিফ হোসেন, জসিম শেখ ,রতন,রহিম, সাগর,সাদ্দামসহ আরো অনেকেই।

ফরিদগঞ্জ করেসপন্ডেট,২৩ এপ্রিল ২০২০

Share