Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে কিশোরের রহস্যজনক মৃত্যু
কিশোরের
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে কিশোরের রহস্যজনক মৃত্যু

ফরিদগঞ্জে পারভেজ হোসেন(১৫) নামে এক কিশোর শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে এলাকাতে তোলপাড় সৃষ্ঠি হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় লোকজ জানান, ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের চরচন্না গ্রামে চৌকিদার বাড়ির ফারুক হোসেন ছেলে পারভেজ নিজ ঘরে অচেতন অবস্থায় দেখতে পায় পরিবারের লোকজন। এরপর তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করেন। পরিবারের লোকজন তাকে ঢাকার নিকটতম ডেমরার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে। সে চিকিৎসারত অবস্থায় রাত দেড় ঘটিকার সময় মারা যায়।

২০ সেপ্টেম্বর বুধবার ভোররাতে পরিবারের লোকজন মেডিক্যাল থেকে তড়িঘড়ি করে বাড়িতে নিয়ে আসে। সকালে তাকে দূত দাফনের ব্যবস্থা করলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয় এবং পুলিশ ওই বাড়ি থেকে তার মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা বলছেন, পারভেজ সুস্থ্য স্ববল ছিল। সে কখোনো হেন্ড ট্রলি চালাত। কখনো র্নিমান শ্রমিকের কাজ করতো। তার মৃত্যুর পর বাবা-মা ও ভাই ভিন্ন ভিন্ন কথা বলায় আমাদের সন্ধ্যেহ তৈরি হয়েছে। তার মৃত্যুটি আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলাম জানান, পারভেজের মৃত্যুর সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে জিডি মূলে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ডাক্তারী রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রতিবেদক: শিমুল হাছান,২০ সেপ্টেম্বর ২০২৩