Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ইউপি সদস্যের অর্থায়নে শহীদ মিনার নির্মাণ
শহীদ মিনার নির্মাণ

ফরিদগঞ্জে ইউপি সদস্যের অর্থায়নে শহীদ মিনার নির্মাণ

স্বাধীনতার পর এ প্রথম ভাষার মাসে তেলিসাইর গ্রামে স্থানীয় ইউপি সদস্য মো. জাকির হোসেনের নিজস্ব অর্থায়নে শহীদ মিনার নির্মাণ হচ্ছে। এর পূর্বে এই অজপাড়া গ্রামে জাতীয় দিবস, স্বাধীনতা দিবস কিংবা ভাষা দিবস পালন হতো কলা গাছের তৈরি অস্থায়ী শহীদ মিনারের মাধ্যমে।

আর এমন মহৎ উদ্যাগ গ্রহণ করতে দেখা যায়,ফরিদগঞ্জের ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের ৩নং ওয়ার্ড ইউপি সদস্য জাকির হোসেন তেলিসাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে।

আসছে আগামি মহান ২১ শে ফেব্রুয়ারি থেকে উদ্বোধনের মাধ্যমে জাতীয় অনুষ্ঠানগুলো পালন করতে পারবে তেলিসাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়েল শিক্ষার্থীরাসহ এলাকাবাসী।

ইতিমধ্যে বিদ্যালয়েল সামনে শহীদ মিনারের আকার ধারনের কাজ সম্পন্ন শেষে বিদ্যালয়ের সামনের অংশ রং করে বিভিন্ন শহীদদের ছবি চিত্রাঙ্গনের পরিকল্পনা নিয়েছেন ইউপি সদস্য জাকির হোসেন।

তেলিসাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়েল প্রধান শিক্ষক মজিবুর রহমান বলেন, স্থানীয় ইউপি সদস্য পূর্বে ঘোষণা অনুযায়ী নিজস্ব অর্থায়নে বিদ্যালয়ের দেওয়াল অঙ্গণসহ শহীদ মিনার তৈরির কাজে হাত দিয়েছে দেখে শিক্ষার্থীরাও বেশ খুশি।

এ বিষয়ে ইউপি সদস্য জাকির হোসেন বলেন, আমাদের গ্রামে কোন শহী মিনার নেই, যে কারনে আমি নিজ উদ্যাগ থেকে কাজটি হাতে নিয়েছি। আশা করি ২১ শে ফেব্রুয়ারিতে বিদ্যালয়ের দেওয়াল অঙ্গনের কাজ সম্পন্ন শেষে শহীদ মিনার উদ্বোধন করা হবে।

জহিরুল ইসলাম জয়