Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপের সংর্ঘষে ৩শ জনকে আসামী করে মামলা
Faridgonj police

ফরিদগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপের সংর্ঘষে ৩শ জনকে আসামী করে মামলা

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুটি পরস্পর বিরোধী গ্রুপের দফায় দফায় সংর্ঘষের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। মঙ্গলবার (২৯ জানুয়ারি) রাতে দায়েরকৃত মামলায় অজ্ঞাত ২৫০-৩ শ জনকে আসামী করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার সকালে আ’লীগের দু’ গ্রুপের মধ্যে ঘন্টাব্যাপি চলমান ওই সংর্ঘষের ঘটনায় ২৫ নেতাকর্মী আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে ও দেড় শতাধিক রাউন্ড রাবার বুলেট ছুড়ে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.হারুন অর রশিদ চৌধুরী সাংবাদিকদের জানান, পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ২৫০-৩শ জনকে আসামী করে মামলা দায়ের করেছে।
এ দিকে বুধবার (৩০ জানুয়ারি) বিকালে ফরিদগঞ্জ পৌর শহরে সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপির সমর্থকরা একটি মিছিল বের করে। মিছিল শেষে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন পৌর মেয়র মো.মাহফুজুল হক। অপরদিকে চাঁদপুর প্রেসক্লাবে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক এমপি ড.মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

এছাড়াও বিকালে আইন-শৃঙ্খলা রক্ষার স্বার্থে ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো.হারুন অর রশিদ চৌধুরীর নেতৃত্বে পুলিশের একটি দল পৌর শহরে মহড়া দেয়।

ভিডিওতে দেখুন-

প্রতিবেদক : আতাউর রহমান সোহাগ
৩০ জানুয়ারি ২০১৯

Leave a Reply