Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে আইডিয়াল সামাজিক সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
আইডিয়াল

ফরিদগঞ্জে আইডিয়াল সামাজিক সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

চাঁদপুরের ফরিদগঞ্জে আইডিয়াল সমাজ সেবা ফাউন্ডেশনে উদ্যোগে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের ও অসহায়- হতদরিদ্র শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে হয়েছে।

৩০ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে ফরিদগঞ্জ প্রেসক্লাব চত্বরে আইডিয়াল সমাজ সেবা ফাউন্ডেশনের উদ্যোগে ২ দিনে সুবিধা বঞ্চিত শিশু শিক্ষা প্রতিষ্ঠান প্রজ্জ্বলনের  অর্ধশতাধিক শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরনের  সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক হাজী কামরুল হাসান সউদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, সাধারন সম্পাদক আব্দুস সোবহান লিটন, সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম সিফাত, প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সাবেক সাধারন সম্পাদক প্রবীর চক্রবর্তী, সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন ফরিদগঞ্জ  উপজেলা শাখার সভাপতি শিমুল হাছান, সাধারন সম্পাদক এস এম ইকবাল, আইডিয়াল সমাজ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক পারভেজ মোশারফ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চাঁদপুর জেলা শাখার সাবেক যুব-প্রধান খায়রুল আলম জনি, বিশিষ্ঠ রাজনীতিবিদ হালিমা বেগম, সংগঠনের সদস্য ফয়সাল আহম্মেদ,নাঈমুল হাচান,হাচান আটিয়া,রাব্বি আটিয়া, তাজুল ইসলাম ও রাকিব উপস্থিত ছিলেন

এ সময় প্রজ্জ্বলনের সদস্য সচিব শামীম হাচানের সঞ্চালনায় ও প্রজ্জ্বলনের প্রতিষ্ঠাতা খাদিজা তাসনিম এর সার্বিক তত্বাবধায়নে অনুষ্ঠানে অতিথিদের বক্তব্যে তারা এই ধরনের সামাজিক ও শিক্ষামূলক সংগঠনের সার্বিক কাজের প্রশংসা করেন।সকলকে এইধরনের সামাজিক সংগঠন এর পাশে থাকার আহ্বান জানান।

এ সময় প্রজ্জ্বলনের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীরা আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন এর এই শীতের উপহার পেয়ে অত্যান্ত খুশি হয় ও আনন্দিত হয়।

উল্লেখ্যঃ  গতকাল ২৯ ডিসেম্বর বুধবার সকালে খাজুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ৬নং পশ্চিম গুপ্টি ইউনিয়নের ১১০ জন অসহায়-হতদরিদ মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরন করা কয়। আজ অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরনের মাধ্যমে আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন এর ২ দিন ব্যাপী ২০২১ সালের শীতবস্ত্র বিতরন অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

প্রতিবেদকঃ শিমুল হাছান, ৩০ ডিসেম্বর ২০২১