Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ
আইডিয়াল

ফরিদগঞ্জে আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের আয়োজনে সুবিধাবঞ্চিত শিক্ষার্থী ও অসহায়-হতদরিদ্র মানুষদের মাঝে ২দিন ব্যাপী শীতবস্ত্র বিতরনে উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। 

২৯ডিসেম্বর বুধবার সকাল ১০ টায় উপজেলার খাজুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রথম দিনে ১১০ জন অসহায়-হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক পারভেজ মোশারফ এর সার্বিক তত্বাবধানে ও জসিম শেখ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহাজান মিয়া, খাজুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সলেমান পাটওয়ারী, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন ফরিদগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদক সাংবাদিক এস.এম ইকবাল হোসেন, পিপল ফাষ্ট হেলপ অর্গানাইজেশনের সহ-সভাপতি সালাউদ্দিন সজিব, প্রতিষ্ঠাতা সদস্য সজিব আল রশিদ।

এ সময় বক্তরা উক্ত সংঠনের সার্বিক কাজের প্রশংসা করেন এবং সর্বসময় সংগঠনের পাশে থাকার প্রতিশ্রুতি দেন ও বিত্তবানদের এই ধরনের সামাজিক সংগঠনের পাশে থাকার জন্য আহ্বান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিডি ক্লিন চাঁদপুর জেলা শাখার সমন্বয়ক রফিকুল ইসলাম রাফি, আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন এর শুভাকাঙ্ক্ষী রবিউল হোসেন, আব্দুর রহিম তপদার, ইকবাল হোসেনসহ আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন এর সেচ্ছাসেবীবৃন্দ।

আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও পরিচালক পারভেজ মোশারফ জানান, ২দিন ব্যাপী শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানের আজ প্রথম দিনে ১১০ জন অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরনের মাধ্যমে আজ প্রথম দিনের কার্যক্রম সম্পন্ন করা হয়। তিনি আরো জানান, ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার ফরিদগঞ্জ প্রেসক্লাব মাঠে ফরিদগঞ্জের সুবিধাবঞ্চিত শিশু শিক্ষা প্রতিষ্ঠান প্রজ্জ্বলনের শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হবে। তিনি সকলের কাছে সংগঠনের জন্য সহযোগিতা ও দোয়া কামনা করেন।

প্রতিবেদকঃ শিমুল হাছান, ২৯ ডিসেম্বর ২০২১