Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের বিশেষ ক্যাম্প
অনলাইনে

ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের বিশেষ ক্যাম্প

ভূমি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে ফরিদগঞ্জ পৌর ও ফরিদগঞ্জ দক্ষিন ভূমি অফিসের উদ্যোগে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের জন্য ও গ্রাহকদের উৎসাহিত করার লক্ষে বিশেষ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারী) চাঁদপুর জেলা প্রশাসকের নির্দেশে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজিজুন্নাহারের সার্বিক তত্ত্বাবধানে ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চররামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এদিন সকালে থেকে পুরো ইউনিয়ন জুড়ে সাধারন মানুষদের উৎসাহিত করতে ফরিদগঞ্জ পৌর ও ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়ন ভূমি অফিসের তত্ত্বাবধানে মাইকিং করে প্রচারনা চালানো হয়।
সেবা নিতে আসা সাধারন মানুষ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের এমন কার্যক্রমের সাধুবাদ জানিয়ে বলেন, আমরা আমাদের দোরগোড়ায় ভূমি উন্নয়ন করসহ বিভিন্ন সেবা নিতে পেরে অত্যন্ত খুশি। তাছাড়া হয়রানি এবং অর্থনৈতিক ভাবেও উপকৃত হয়েছি।

পৌর ভূমি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ফরিদুল ইসলাম পাটওয়ারী জানান, সাধারন মানুষদের ভূমি সেবা ঘরের দরজায় পৌঁছে দিতে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর ভূমি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ফরিদুল ইসলাম পাটওয়ারী, ভূমি উপ-সহকারী কর্মকর্তা নিশীত দত্ত, অফিস সহায়ক আব্দুল হান্নান, তাছলিমা আক্তার প্রমূখ।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৭ জানুয়ারি ২০২৪