Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে অগ্নিদগ্ধ হয়ে যুবকের মৃত্যু
অগ্নিদগ্ধ

ফরিদগঞ্জে অগ্নিদগ্ধ হয়ে যুবকের মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে অগ্নিদগ্ধ হয়ে যুবকের মৃত্যু হয়েছে। তার নাম অমর চন্দ্র সূত্রধর। তার শারীরিক অবস্থার অবনতি দেখে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে শেখ হাসিনা বার্ণ ইউনিট হাসপাতাল প্রেরণ করা হয়েছে। 

১০ জুন শুক্রবার সকালে অগ্নিদগ্ধের ঘটনা ঘটেছে উপজেলার পাইকপাড়া ইউনিয়নের গাজীপুর গ্রামের সূত্রধর বাড়িতে।

সরেজমিনে গিয়ে জানা যায়, সকালে ঘুম থেকে উঠে অমর চন্দ্র সূত্রধর (২৩) পাশ্ববর্তী গাজীপুর বাজারে যান। সেখানে তিনি নাশতা করেন। এরপর, তিনি বাড়ি যান। সকাল সাড়ে ৮টার দিকে অমরের মা “বাবা কি করছো” বলে চিৎকার করেন ও ছেলেকে জড়িয়ে ধরেন।

চিৎকার শুনে, পাশ্ববর্তী ঘরের লোকজন ছুটে যান। সবাই মিলে, আগুন নেভান। এরপর, তাকে নিয়ে যাওয়া হয় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে। প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক শেখ হাসিনা বার্ণ ইউনিট হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত ১০টার দিকে যুবকটি মারা গেছেন বলে এলাকা সূত্র জানিয়েছে। 

এদিকে, ওই বাড়িতে গিয়ে ঘরে তালা মারা দেখা গেছে। প্রতিবেশীরা বলেছেন, আমরা চিৎকার শুনে এগিয়ে যাই। কিন্তু, ততক্ষণে তার সমস্ত শরীর পুড়ে গেছে। নেভাতে গিয়ে মা’র শরীরের আংশিক পুড়ে গেছে। তবে, কিভাবে আগুন লেগেছে তারা কেউ জানাতে পারেননি।

তবে, অমর হয়তো নিজেই গায়ে আগুন লাগাতে পারে বলে আশেপাশের লোকজন মন্তব্য করেছেন।

সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য জসিম উদ্দিন পাঠান মুঠোফোনে বলেছেন, অমর সূত্রধর গায়ে পেট্রোল ঢেলে নিজেই আগুন লাগাতে পারে। সে কিছুটা মানসিক অস্থিরতায় ভুগছিলেন। আমরের বাবা রসরাজ সূত্রধর পেশায় কাঠ মিস্ত্রি। ছেলে অমর চন্দ্র সূত্রধরও কাঠ মিস্ত্রির কাজ করতেন।

এ ব্যপারে, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আর.এম.ও আসিবুর রহমান জানিয়েছেন, অমর সূত্রধরের শরীরের ৭০ ভাগ পুড়ে গেছে। তার মা’র শরীর সামান্য পুড়েছে। অমরের শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে ঢাকা প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১০ জুন ২০২২