Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জের শতবর্ষী বৃদ্ধাকে প্রশাসনের সহায়তা প্রদান
ফরিদগঞ্জে শতবর্ষী বৃদ্ধাকে প্রশাসনের সহায়তা প্রদান

ফরিদগঞ্জের শতবর্ষী বৃদ্ধাকে প্রশাসনের সহায়তা প্রদান

অবশেষে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার শতবর্ষী সেই জিন্নতের নেসার পাশে দাঁড়িয়েছে প্রশাসন। জেলা প্রশাসক মাজেদুর রহমানের নির্দেশে ত্রান ও দুর্যোগ মন্ত্রনালয় এবং সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে শতবর্ষী এই নারীর হাতে বয়স্ক ভাতার কার্ড, নগদ ১০ হাজার টাকা, দুটি কম্বল, একটি শাড়ি ও ৫০ কেজি চাল তুলে দেওয়া হয়েছে।

রোববার (২৬ আগস্ট) দুপুরে উক্ত সহায়তা সামগ্রী বৃদ্ধার হাতে তুলে দেয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইমরান হোসেন, উপজেলা প্রকল্প কর্মকর্তা আওরঙ্গজেব, প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি প্রভাষক মো. মহিউদ্দিন, সাংবাদিক নূরনবী নোমান, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল আমিন কাজল প্রমুখ।

প্রসঙ্গত: জিন্নতের নেসাকে নিয়ে চাঁদপুরের স্থানীয় সামাজিক সংগঠন চাঁদমুখের এক সদস্যের ফেসবুক স্ট্যাটাস সূত্রে জাতীয় একটি দৈনিকে সংবাদ প্রকাশের পর বিষয়টিকে গুরুত্বের সাথে নেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান। ১০৫ বছর বয়সী জিন্নতের নেসা ছয় সন্তানের জননী। তার বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জের জয়শ্রী গ্রামে।

জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান সাংবাদিকদের বলেন, পত্রিকায় প্রকাশিত সংবাদের মাধ্যমে শতবর্ষী এই বৃদ্ধার বিষয়টি আমার নজরে আসে। তাঁর পাশে দাঁড়ানোর জন্য সংশ্লিষ্ট উপজেলা প্রশাসনকে আমি নির্দেশ প্রদান করি। আর সে মোতাবেক তাকে সহায়তা দেওয়া হয়েছে।

প্রতিবেদন : আতাউর রহমান সোহাগ

Leave a Reply