Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাব কার্যকরী কমিটির সভা সম্পন্ন
p cl

চাঁদপুর প্রেসক্লাব কার্যকরী কমিটির সভা সম্পন্ন

চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সভাকক্ষে বেলা সাড়ে ১১টায় এ সভা শুরু হয়।

প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জি এম শাহীনের উপস্থাপনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুনির চৌধুরী।

কোরআন তেলাওয়াতের পর প্রেসক্লাবের কয়েকজন নেতৃবৃন্দের সদ্য প্রয়াত পিতা-শ্বশুরসহ আত্মীয়-স্বজনের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন প্রেসক্লাবের প্রচার সম্পাদক এএইচএম আহসান উল্লাহ।

পরে আলোচ্যসূচি অনুযায়ী সভার কার্যক্রম শুরু হয়।

সাধারণ সম্পাদক জি এম শাহীন বিগত কার্যকরী সভার রেজুলেশন পাঠ করলে তা সর্বসম্মতভাবে গৃহীত হয়। এরপর সভার আলোচ্যসূচির এজেন্ডা অনুযায়ী ধারাবাহিকভাবে আলোচনা করেন ক্লাবের সদস্যরা। এর মধ্যে প্রেসক্লাবের অবকাঠামো উন্নয়ন বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। আর বিবিধ আলোচনায় প্রেসক্লাবের ঐক্য অটুট ও সুদৃঢ় রাখার উপর গুরুত্বারোপ করা হয়।

সভায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের উন্নয়ন কমিটির আহ্বায়ক, কার্যকরী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, শহীদ পাটোয়ারী, শাহ্ মোহাম্মদ মাকসুদুল আলম, বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা জাকির, মুনির চৌধুরী, আল-ইমরান শোভন, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, আলম পলাশ, প্রচার সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রিয়াদ ফেরদৌস প্রমুখ।

সভায় চলতি বছর প্রেসক্লাবের উদ্যোগে প্রকাশনা হিসেবে মোবাইল ফোন গাইড ও বার্ষিক স্মরণিকা প্রকাশের জন্যে উপ-কমিটি গঠন করা হয়।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১:০৩ পিএম, ৩১ অক্টোবর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply