Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / বিশ্বকাপ জয় করে গ্রামের বাড়িতে ফরিদগঞ্জের দুই সোনার ছেলে
বিশ্বকাপ

বিশ্বকাপ জয় করে গ্রামের বাড়িতে ফরিদগঞ্জের দুই সোনার ছেলে

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গ্রামের মেঠোপথ মাড়িয়ে ওরা দুযুবক বাংলাদেশের পক্ষ হয়ে অনূবর্ধ- ১৯ দলের ক্রিকেট খেলতে গিয়েছিল সুদূর আফ্রিকায়। অবশেষে বিশ্বকে তাক লাগিয়ে বিশ্ব জয় করে জয়ের কৃতিত্ব নিয়ে গ্রামের বাড়িতে আসে বীরের বেশে।

হীরের টুকরো এই দু যুবক হলো মাহমুদুল হাসান জয় ও শামিম হোসাইন পাটওয়ারী।আজ পুরো পথে পথেই ফুলে ফুলে সিক্ত হয়ে তারা এসে পৌচেছে ফরিদগঞ্জের নিজ গ্রামের বাড়িতে। ওই দু’কৃতি সন্তানকে এক নজর দেখার জন্য পথের দু ধারে নারী পুরুষের ঢল নামে।

আরও পড়ুন…

ফরিদগঞ্জে দু’কৃতি সন্তানের বিশ্বকাপ সাফল্যে আনন্দে ক্রীড়াপ্রেমিরা

বিশ্বকে জয় করে আসা এই দুযুবকের আগমনকে ঘিরে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন ব্যাপক প্রস্তুতি নিয়েছে। ঢাকা থেকে লঞ্চে চাঁদপুর আসার পর তাদেরকে আজ দুপুরে চাঁদপুর থেকে মোটর সাইকেলের বহর নিয়ে উপজেলা কার্যালয়ে আনা হয়।

এ সময় মাহমুদুল হাসান ও শামিম হোসাইন পাটওয়ারীকে প্রথমে আনুষ্ঠানিক ভাবে ফুলের মালা পড়িয়ে বরন করেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. জাহিদুল ইসলাম রোমান ও উপজেলা নির্ব্হাী অফিসার শিউলী হরি।

ওই দুই বীর যুবককে ফুলের মালা দিয়ে আনুষ্ঠানিক ভাবে বরন করার পর বিভিন্ন সামাজিক সংগঠন ছাড়াও নানা শ্রেনী পেশার মানুষ ফরিদগঞ্জের এই দুই কৃতি সন্তানকে আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা দিয়েছে।

বিশ্বজয়ী মাহমুদুল হাসান ও শামিমুল হোসাইনকে কাছে পেয়ে ফুল ছিটিয়ে বরন করার পাশাপাশি নানা শ্রেনীর মানুষ তাদেরকে কাছে পেয়ে মোবাইলে সেলফি তোলে ঐতিহাসিক এ স্মৃতির স্বাক্ষী হয়ে থাকেন।

শিমুল হাছান