ফতেপুর পশ্চিমে ঘোড়া ও টিউবওয়েল প্রতীকের উঠান বৈঠক

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীকের মোহাম্মদ মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান পদে কেন্দীয় যুবলীগের সাবেক সদস ও টিউবওয়েল প্রতীকের রিয়াজুল হাসান রিয়াজের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

২ মে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের মান্দারতলী বাজার মাঠে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে দেন- জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও প্রয়াত সাজেদুল হোসেন দিপু চৌধুরীর সহধর্মিনী সুর্বনা চৌধুরী বিণা।
এসময় তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, চেয়ারম্যান পদে ঘোড়া প্রতিকর মোহাম্মদ মানিক ও ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতিকের রিয়াজুল হাসান রিয়াজ এই দুই প্রার্থী বিচক্ষণ ও কর্মীবান্ধব নেতা। উন্নয়ন করতে হলে তাদের প্রয়োজন। আপনাদের প্রতি আমার বিশ্বাস তাদের বিজয়ী করবেন। কারন আধুনিক ও স্মার্ট মতলব উত্তর গড়তে হলে যোগ্য ব্যাক্তিদের নির্বাচিত করতে হবে। তিনি আরো বলেন, আগামী ৮ মে নির্বাচনে ঘোড়া ও টিউবওয়েল মার্কার ভোট দিবেন। তারা বিজয়ী হলে ব্যাপক উন্নয়ন হবে।
তিনি আরও বলেন,আপনাদের সকলেল প্রিয় নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু এই মতলবের প্রতিটি মানুষকে অত্যান্ত ভালোবাসতেন। সে প্রতিটি নেতাকর্মী ও এলাকার মানুষের জন্য সার্বক্ষনিক কাজ করতেন। আমি খুব কাছে থেকে দেখেছি। তিনি এই মতলবকে নিয়ে অনেক স্বপ্ন দেখতেন। মতলব হবে সিঙ্গাপুর। প্রতিটি গ্রাম হবে শহর। আজ তিনি আমাদের সকলকে কাদিয়ে চলে গেছেন না ফেরার দেশে। তার স্বপ্নকে ইনশাল্লাহ আমরা বাস্তবায়ন করবো। আপনারা আমাদের পরিবারের জন্য দোয়া করবেন। আমরা এই মতলবের মানুষের জন্য মৃত্যুর আগপর্যন্ত মতলবের মানুষের কল্যানে কাজ করে যাবো। আপনাদের সকলেল কাছে আকুল আবেদন আগামী ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীকের মোহাম্মদ মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান পদে কেন্দীয় যুবলীগের সাবেক সদস ও টিউবওয়েল প্রতীকে ভোট দিবেন। আমরা আনপদের প্রিয় নেতা চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর নেতৃত্বে উন্নয়ন দেব কথা দিলাম। আমরা কথায় ও কাজে বিশ্বাসী। তার প্রমান আপনারা পেয়েছেন।

উঠান বক্তব্যে দেন- উপজেলা চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতিকের মোহাম্মদ মানিক দর্জি, ভাইস চেয়ারম্যান প্রার্থী টিউবওয়েল প্রতিকের রিয়াজুল হাসান রিয়াজ।

ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন সরকার দুলুর সভাপতিত্বে ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসন কাজলের পরিচালনায় আরো বক্তব্য দেন- মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, ফতেপুর পশ্চিম ইউপির চেয়ারম্যান নূরমোহাম্মদ, জেলা পরিষদের সদস্য ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার আলাউদ্দিন, উপজেলা যুবলীগের সদস্য মোঃ রেজোয়ান খন্দকার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি গোলাম মোস্তফা, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সোলায়মান, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মানিক মোল্লা, আঃ হান্নান মাষ্টার প্রমূখ বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদের বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী,ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল মোতালেব সরকার, উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন কমিউিনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলামসহ আওয়ামী লীগ,যুবরীগ,ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ২ মে ২০২৪

Share