Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / প্রয়াত সাংবাদিক তাহের মিসবাহর সন্তানদের পড়াশোনার আর্থিক অনুদান
সাংবাদিক

প্রয়াত সাংবাদিক তাহের মিসবাহর সন্তানদের পড়াশোনার আর্থিক অনুদান

হাজীগঞ্জ উপজেলার প্রয়াত সাংবাদিক ও শিক্ষক তাহের মিসবাহ’র সন্তানদের পড়াশোনার জন্য বিশ হাজার টাকা প্রদান করা হয়েছে। চাঁদপুরের মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল পপুলার বিডিনিউজের কল্যাণ তহবিল থেকে এই অর্থ প্রদান করা হয়।

বুধবার বিকালে প্রয়াত তাহের মিসবাহ’র বাড়ীতে গিয়ে পরিবারের সব কনিষ্ট মেয়ের হাতে বিশ হাজার টাকা তুলে দেয়া হয়।

মরহুমের পরিবারে স্ত্রী ও পাঁচ কন্যা সন্তান রয়েছে। দুই জনের বিয়ে হয়ে গেলেও তিনজন করছেন পড়াশোনা। তাহের মিসবাহ সাপ্তাহিক মানবসমাজ,দৈনিক চাঁদপুর দিগন্তের প্রতিনিধি হিসেবে সংবাদ পরিবেশন করতেন।

বিশ হাজার টাকা প্রদান শেষে পপুলার বিডিনিউজের কলাকৌশলীরা মরহুমের কবর জেয়ারত করেন। ওইসময় উপস্থিত ছিলেন পপুলার বিডিনিউজের এডিটর মনিরুজ্জামান বাবলু, প্রধান সম্পাদক খালেকুজ্জামান শামীম, যুগ্ম বার্তা সম্পাদক মজিব পাটোয়ারী, স্টাফ রিপোর্টার তোফায়েল আহম্মেদ ও বিজ্ঞাপন ম্যানেজার হাসান আহম্মেদ প্রমুখ।

পপুলার বিডিনিউজের এডিটর মনিরুজ্জামান বাবলু বলেন, প্রয়াত তাহের মিসবাহর পাঁচ কন্যা সন্তান রয়েছে। পরিবারে আয় করার কেউ নেই। সন্তানদের পাশে দাঁড়াতে পেরে সৃষ্টি কর্তার কাছে কৃতজ্ঞ। পপুলার বিডিনিউজ কল্যাণ তহবিলের মাধ্যমে জেলার যেকোন সাংবাদিকদের পাশে যথাসাধ্য সহযোগিতার কাজ করবে। পপুলার বিডিনিউজের পরিচালক, কলাকৌশলী ও শুভানুধ্যায়ীদের আর্থিক অনুদান নিয়ে পপুলার বিডিনিউজ কল্যাণ তহবিল গঠিত হয়।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ১৫ জুন ২০২২