Home / বিশেষ সংবাদ / প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ভারতে পাচারের চেষ্টা
প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ভারতে পাচারের চেষ্টা

প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ভারতে পাচারের চেষ্টা

‎Saturday, ‎09 ‎May, ‎2015  09:26:48 PM

বেনাপোল (যশোর) প্রতিনিধি :

ভারতে পাচারকালে যশোরের বেনাপোল সীমান্তের রেলস্টেশন থেকে শনিবার সকালে মোস্তারিন সূচনা লিচা (১৮) নামে এক তরুণীকে উদ্ধার করেছে এলাকাবাসী। এসময়ে ইয়ানুর (২৫) নামে এক পাচারকারীকে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

উদ্ধার হওয়া তরুণী যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া শংকরপাশা গ্রামের আব্দুল মান্নানের মেয়ে। এবং পাচারকারী ইয়ানুর একই উপজেলার নওয়াপাড়ার হিদিয়া বাসুয়াড়ী এলাকার বিশ্বাসবাড়ি ফজর আলীর ছেলে।

এলাকাবাসী জানান, পাচারকারী ইয়ানুর প্রেমের ফাঁদে ফেলে মেয়েটিকে নওয়াপাড়া থেকে ট্রেনে করে শনিবার সকাল ১০টার দিকে বেনাপোল নিয়ে আসেন। পরে তাকে পাচারের উদ্দেশ্যে সীমান্তে নেয়ার পথে তাদের গতিবিধি সন্দেহজনক হলে এলাকাবাসী উভয়কে আটক করেন। এসময় মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করে পাচারের বিষয়টি নিশ্চিত হন। পরে পোর্ট থানা পুলিশকে খবর দিয়ে উদ্ধার হওয়া মেয়েটি ও আটক পাচারকারীকে পুলিশের কাছে হস্তান্তর করেন।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এলাকাবাসী মেয়েটিকে উদ্ধার করে পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। শনিবার দুপুরে উদ্ধার হওয়া মেয়েটি ও পাচারকারীকে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।

চাঁদপুর টাইমস : এমআরআর/2015

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes