Home / চাঁদপুর / প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনে ইফতার
প্রাইভেট

প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনে ইফতার

বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২ এপ্রিল মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের রেডচিলি পার্টি সেন্টারে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে এ ইফতার মাহফিল সম্পন্ন হয়। এতে চাঁদপুরের সুনামধন্য চিকিৎসকগণ, সরকারি কর্মকতাগণ, হাসপাতাল ও ডায়াগনস্টিক মালিকবৃন্দ, সুশীলসমাজ নেতৃবৃন্দসহ চিকিৎসাসেবা প্রতিষ্ঠানগুলোর সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

ইফতার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি ডা. এস এম সহিদুল্লাহ।

সংগঠনের সাধারণ সম্পাদক ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জি এম শাহীনের প্রাণবন্ত উপস্থাপনায় ইফতারপূর্বক শুভেচ্ছা বক্তব্য রাখেন, স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা এবং স্বাস্থ্য বিভাগের সাবেক অতিরিক্ত মহাপরিচালক ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি ডা. মো: নুরুল হুদা, সাধারণ সম্পাদক ডা. মাহমুদুন্নবী মাসুম,সাবেক সভাপতি ডা. হারুন-অর-রশিদ (সাগর), চাঁদপুর সরকারি মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ ডা. হারুনুর রশিদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মো. দেলোয়ার হোসেন ভূঁইয়া, চাঁদপু কাস্টম এক্সাইজ ও ভ্যাট কার্যালয়ের সহকারি পরিচালক মাসুম সামিয়া, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. তাজুল ইসলাম, চাঁদপুর ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক নুর হোসেন রুবেল, ওজিএসবির সাধারণ সম্পাদক ডা: তাবেন্দা আক্তার, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি রিয়াদ ফেরদৌস, ফটোজাৃনালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক শাওন পাটোয়ারীসহ বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক অনার্স এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সকল সদস্যবৃন্দ এবং চাঁদপুরের সুনামধন্য চিকিৎসকগণ।

ইফতার পূর্ব দোয়া ও মোনাজাতে সংগঠনের প্রয়াত সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা এবং অসুস্থদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২ এপ্রিল ২০২৪