Home / চাঁদপুর / অসহায় মানুষের পাশে দাঁড়ানোই আওয়ামী লীগের ঐতিহ্য: সুজিত রায় নন্দী
অসহায়

অসহায় মানুষের পাশে দাঁড়ানোই আওয়ামী লীগের ঐতিহ্য: সুজিত রায় নন্দী

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুরের কৃতি সন্তান সুজিত রায় নন্দী বলেছেন, আওয়ামী লীগ সবসময় জনগণের কল্যাণে কাজ করে। যেকোনো দুর্যোগ-দুর্ভোগে আওয়ামী লীগের নেতাকর্মীরাই জনগণের পাশে দাঁড়ায়। অসহায় মানুষের পাশে দাঁড়ানোই আওয়ামী লীগের ঐতিহ্য।

২ এপ্রিল মঙ্গলবার বিকালে চাঁদপুর সিটি কলেজ মিলানায়তনে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আয়োজনে অন্ধ, প্রতিবন্ধী, এতিমখানা, কমিউনিটি পুলিশিং সদস্য, সরকারি শিশু পরিবার, আঞ্জুমান খাদেমুল ইনসানসহ বিভিন্ন সেচ্ছাসেবক সংগঠনকে এই ইফতার ও ঈদ উপহার সামগ্রী দেওয়া হয়।

সুজিত রায় নন্দী বলেন, বিএনপি মানুষের দুর্ভোগে পাশে দাঁড়ায় না। তারা মানুষদের দুর্যোগ-দুর্ভোগে উপহাস করে। আওয়ামী লীগ বিপদে সব সময় মানুষের পাশে থাকে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা মানবিক প্রধানমন্ত্রী। বিশ্ব গণমাধ্যম তাকে মানবতার মা হিসেবে স্বীকৃতি দিয়েছে। প্রধানমন্ত্রী হচ্ছেন এদেশের গরিব-দুঃখী মানুষের আস্থার প্রতীক।

তিনি আরো বলেন, শেখ হাসিনার সৎ, দূরদর্শী ও দায়িত্বশীল নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করে সামনে এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে পবিত্র মাহে রমজানে আমরা সারাদেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। যার অংশ হিসেবে আজকে চাঁদপুরে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে রমজানের ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্বা আবু নঈম পাটওয়ারী দুলাল।

অনুষ্ঠানে চাঁদপুর সিটি কলেজের অধ্যক্ষ মো. সহিদুল ইসলামের সভাপতিত্বে ও কলেজ গভনিং বডির সদস্য আতাউর রহমান পাটওয়ারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. শাহআলম মিয়াজী, শ্রম বিষয়ক সম্পাদক নুরল ইসলাম মিয়াজীসহ জেলা-উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২ এপ্রিল ২০২৪