Home / উপজেলা সংবাদ / কচুয়া / প্রসন্নকাপ উচ্চ বিদ্যালয়ে ফুটবল ফাইনাল খেলা সম্পন্ন
বিদ্যালয়ে

প্রসন্নকাপ উচ্চ বিদ্যালয়ে ফুটবল ফাইনাল খেলা সম্পন্ন

কচুয়া উপজেলাধীন প্রসন্নকাপ উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানিয়া গ্রুপ কতৃক আয়োজিত ফুটবল টুনামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে আজ।
পুরস্কার বিতরণী ও খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের ১ম যুগ্ন সাধারণ সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান বিশিষ্ট আইনজীবি এ্যাডভোকেট মো: হেলাল উদ্দিন।
খেলার উদ্বোধন করেন, ৫নং সহদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন,প্রধান বক্তা ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সুমন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মফিজুর রহমান ৪ নং পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক
চাঁদপুর জেলা ছাএলীগের সহ সভাপতি কচুয়া উপজেলা ছাএলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো: সোহাগ উদ্দিন।
কচুয়া পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আ: মান্নান, ৫ নং ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান,তথ্য ও গবেষণা বিষয় সম্পাদক ইন্জি : জসিম উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক শাহাবুদ্দিন,ইউনিয়ন ছাএলীগের সাবেক সভাপতি হারুনুর রশিদ,উপজেলা আওয়ামী যুবলীগের নেতা রুবেল, আকতার, মাইকেল, এমকে রহমান, ইন্জি ফয়েজ, ছাএলীগ নেতা লিমন সহ অসংখ্য স্হানীয় নেতা কর্মী। খেলায় সভাপতিত্ব করেন জনাব মো. মোখলেছুর রহমান মেম্বার খেলাটি ব্যাপক উৎসব মুখর পরিবেশে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে খেলার সমাপনি বক্তব্যে প্রধান অতিথি এড হেলাল উদ্দিন বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ ও জাতি গঠনের প্রথম শর্ত হলো লিখাপড়া। আর লিখাপড়ার মাধ্যমে জ্ঞান আহরনের পাশা পাশি স্মার্ট নাগরিক গঠনের অন্যতম মাধ্যম হলো খেলা ধূলা। খেলা ধূলার মাধ্যমে শরীর মন দুটো ই ভালো থাকে। ফুটবল পৃথিবীর সবচেয়ে প্রাচীনতম খেলা এটি বাংলাদেশের অন্যতম জন প্রিয় খেলা এ খেলায় আমাদের কৃষ্টি কালচার সামাজিক যোগ মাধ্যমে জড়িত। খেলার মাধ্যমে ছাএ ও সমাজ কে ন্যায়ের পথে কল্যানের পথে মঙলের পথে দাবিত করে দেশ, সমাজ ও পরিবারের প্রতি দায়িত্ববোধ ও সচেতন করে তোলে।
বক্তব্যের শেষে খেলার আয়োজক কতৃপক্ষ জিদান, রবিউল মাসুদ সহ সবাই কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বিজয়ী দল ট্রাইবেকারে ১ গোলে প্রধানিয়া একাদশ জয়ী হয় জয়ী এবং বিজিত দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। সবশেষে সভাপতি মোখলেসুর রহমান সমাপ্তি ঘোষণা করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,৩০ সেপ্টেম্বর ২০২৩