Home / চাঁদপুর / প্রযুক্তির সুবিধায় অনলাইন পত্রিকা এগিয়ে যাচ্ছে
প্রযুক্তির সুবিধায় অনলাইন পত্রিকা এগিয়ে যাচ্ছে

প্রযুক্তির সুবিধায় অনলাইন পত্রিকা এগিয়ে যাচ্ছে

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে চাঁদপুরে ও পালিত হয়েছে অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের ২ বছর পূর্তি। এ উপলক্ষে ১৩ এপ্রিল শুক্রবার চাঁদপুরে র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বেলা সাড়ে ১০ টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান।

চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদীর সভাপতিত্বে ও টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক জিএম শাহীনের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রোটারিয়ান কাজী শাহাদাত, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটোয়ারী, শরীফ চৌধুরী, রহিম বাদশা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান অ্যাড. শাহজাহান মিয়া, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মির্জা জাকির, একাত্তর টিভির জেলা প্রতিনিধি কাদের পলাশ, জি টিভির জেলা প্রতিনিধি রিয়াদ ফেরদৌস, ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সাধারণ চৌধুরী ইয়াসিন ইকরাম। স্বাগত বক্তব্য রাখেন বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি ইব্রাহিম রণি।

এসময় বক্তারা বালেন, বর্তমান সরকারের সময়ে বাংলাদেশ সকল বিভাগে দ্রুত উন্নতি করছে। তথ্য-প্রযুক্তির ক্ষেত্রেও লক্ষ্যণীয় সাফল্য ধরা দিয়েছে। আর এই তথ্য প্রযুক্তির সুবিধা নিয়ে দেশের অনলাইন পত্রিকাগুলি এগিয়ে যাচ্ছে। এর বাংলা ট্রিবিউনও এগিয়ে যাচ্ছে। তাদের এই এগিয়ে যাওয়া অব্যাহত থাকুক এই কামনা।

তিনি আরো বলেন, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউন। নির্ভরযোগ্য, সত্য এবং তথ্যবহুল সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে এই অনলাইন পত্রিকাটি মাত্র ২ বছরের পাঠকের হৃদয় জয় করতে সক্ষম হয়েছে। আজকে সারাদেশে বাংলা ট্রিবিউনের ২ বছর পূর্তি পালন করা হচ্ছে। আমি বাংলা ট্রিবিউনের সাফল্যের ২ বছর পূর্তি উপলক্ষ্যে এর সাথে সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিন্দন জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এমএ লতিফ, জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল গাজী বাহার, দৈনিক চাঁদপুর দিগন্তের সম্পাদক শাহজাহান মিয়া, ইলশেপাড়ের এসএম সোহেল, চাঁদপুর প্রবাহের শরীফুল ইসলাম, চাঁদপুর প্রতিদিনের আশিক বিন রহিম প্রমুখ।

: আপডেট বাংলাদেশ সময় ৪:২৫ পিএম, ১৩ মে ২০১৬, শুক্রবার
ডিএইচ