Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / প্রয়াত দিপু চৌধুরীর স্মরণে সাদুল্লাপুরে দোয়া
দিপু চৌধুরীর

প্রয়াত দিপু চৌধুরীর স্মরণে সাদুল্লাপুরে দোয়া

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের সোভারকান্দি গ্রামে ইতালী প্রবাসী ও ইতালি নাপিল আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আবদুল হান্নানের উদ্যেগে আয়োজিত মিলাত ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন- প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর পিতা, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও চাঁদপুর -২ আসেনর নবনির্মিত সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। তিনি বলেন, দিপু চৌধুরীর অকাল মৃত্যুতে আমার পরিবার গভীর শোকাহত। তার চির বিদায় মেনে নেওয়ার মতো না। সে চলে গেছে, তার জন্য সবাই দোয়া করবেন সে যেন জান্নাতবাসী হয়।

তিনি আরো বলেন, দিপুর যে স্বপ্ন ছিল মতলববাসীর উন্নয়ন করবে। সে আজ নেই, কিন্তু তার কথাগুলো রয়ে গেছে। আমি চেষ্টা করবো দিপুর স্বপ্ন পূরন করতে অক্ষরে অক্ষরে পালন করবো।

এসময় উপস্থিত ছিলেন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সহধর্মিণী ও মতলব উত্তর -দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রীনা, প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী ও চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সুর্বনা চৌধুরী বীনা, বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপকমিটির সদস্য ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহি, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্তার সরকার, বর্তমান সাধারণ সম্পাদক মো.ইউসুফ মিয়া, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, মিজানুর রহমান মিঠু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, সাংগঠনিক সম্পাদক সলিমুল্লাহ বারী চৌধুরী সোহেল, সাদুল্লাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম আক্তার ঢালী, সমাজ সেবক খোকা শিকদার, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহির রায়হান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, জেলা ছাত্র লীগের সহ-সভাপতি ইন্জি. ফখরুল ইসলাম রনি, উপজেলা শেখ রাসেল ক্রীড়া পরিষদের সভাপতি শিবলী এমরান জুয়েল, তামজিদ সরকার রিয়াদ, এসএম নোমান দেওয়ান, সাবেক ইউপি সদস্য সোহেল টিপু মোতালেব, উপজেলা ছাত্রলীগের সদস্য সদরুল আমিন, নাজমুল হোসেন, জোবায়ের আহাম্মদ জনি, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসন কাজল, ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াদ পাটোয়ারীসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন জার্মানি প্রবাসী ইসমাইল হোসেন সজিব। উল্লেখ্য, গত ২ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন।

নিজস্ব প্রতিবেদক, ২০ জানুয়ারি ২০২৪