Home / চাঁদপুর / প্রধানমন্ত্রী বরাবর বাসদ (মার্কসবাদী)র স্মারকলিপি পেশ
MARKSBAD-...

প্রধানমন্ত্রী বরাবর বাসদ (মার্কসবাদী)র স্মারকলিপি পেশ

বাসদ মার্কসবাদী চাঁদপুর জেলা শাখা আজ ১ নভেম্বর দুপুর ১ টায় জনজীবনের সংকট নিরসনে ১২ দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করে। চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.আবদুল্লাহ আল মাহমুদ জামান তা গ্রহণ করেন ।

১২ দফা দাবিতে ১-৩১ অক্টোবর কেন্দ্র ঘোষিত দাবি মাসে সারা মাসব্যাপি সভা-সমাবেশ, ১০ হাজার প্রচারপত্র বিলি শেষে ১ নভেম্বর সমাপনি দিনে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করা হয়।

বাসদ মার্কসবাদী চাঁদপুর জেলা শাখার পক্ষে এক প্রেস বিজ্ঞপ্তিতে আজ এ তথ্য জানানো হয়েছে ।

বেলা ১১ টায় লাল পতাকা, ব্যানার, ফেস্টুনে সুসজ্জিত মিছিল শহরের কোর্ট স্টেশন থেকে শুরু করে নতুন বাজার,রাজুচত্বর হয়ে জেলা প্রশাসকের কার্যালয় অভিমুখে যায় এবং জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পুলিশি বাঁধার সম্মুখীন হয়। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সংগঠনের জেলা আহ্বায়ক কমরেড আলমগীর হোসেন দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন কমরেড জিএম বাদশা,এমএ ওয়াদুদ ও রহিমা আক্তার কলি।

কমরেড আলমগীর হোসেন দুলাল বলেন,‘করোনাকালীন বিপর্যস্ত জনজীবনের সংকট আরও বেড়েছে। ফলে দেশে অর্ধেকেরও বেশি মানুষ দরিদ্র সীমার নিচে নেমে এসেছে। জনজীবনের সংকট নিরসনে আমরা ১২ দফা দাবি উত্থাপন করেছি। মাসব্যাপি ১২ দফা দাবির যৌক্তিকতা তুলে ধরা হয়েছে। এ দাবির বিরুদ্ধে একজন ব্যাক্তিও পাওয়া যায় নি। ফলে ১২ দফা জনদাবিতে পরিণত হয়েছে।’

তিনি ১২ দফা বাস্তবায়নে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান। অন্যথায় দাবি আদায়ে জনগনকে সাথে নিয়ে বৃহত্তর গণসংগ্রাম রচনা করা হবে।

প্রেস বিজ্ঞপ্তি, ২ নভেম্বর ২০২০
এজি