Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / প্রধানমন্ত্রী কারণে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে : ডাঃ দীপু মনি এমপি
প্রধানমন্ত্রী কারণে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে

প্রধানমন্ত্রী কারণে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে : ডাঃ দীপু মনি এমপি

কোটি টাকা ব্যায়ে রামপুর আধুনিক ইউনিয়ন পরিষদ ভবনের উদ্ধোধন করেছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি


বাংলাদেশের মানুষ এখন আর না খেয়ে মরে না। এখন আর কেউ ছেড়া জামা-কাপড় পড়ে না। জুতা ছাড়া কারো পা এখন আর খালি থাকেনা। এটাই প্রমান করে প্রধামন্ত্রীর কারণে বাংলাদেশ আজ মধ্যম আয়ের রাষ্ট্রে পরিনত হচ্ছে।

রোববার (১৮ অক্টোবর) বিকেলে কোটি টাকা ব্যয়ে চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়ন পরিষদের নবনির্মিত আধুনিক ভবনের উদ্ধোধনকালে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং চাঁদপুর ৩ আসনের সাংসদ আলহাজ ডা. দীপুমনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, “২০০১ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত এ দেশটা জঙ্গীবাদ, মানুষ হত্যা, লুটপাট, রাহাজানিতে ডুবে ছিলো। দেশটা জুট-ঝামেলার পাহাড় হয়ে গিয়েছিলো। সে সময় এই আমাদের স্বাধীন দেশ সম্পর্কে বিদেশীদের কাছে নেতিবাচক মনোভাব তৈরী হয়েছিলো। আমাদের নেত্রী জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার ক্ষমতায় এসে বলিষ্ঠ ও সাহসী ভূমিকার কারনে আজ আমরা মধ্যম আয়ের রাষ্ট্রে পরিনত হতে যাচ্ছি।”

তিনি বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়। এদেশের স্বাধীনতা থেকে যত উন্নয়ন তার সবটাই আওয়ামীলীগের হাত ধরে এসেছে।

জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে অন্যানের মাঝে আরো বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার শামসুন্নাহার, বিশিষ্ট চিকিৎসক জে আর ওয়াদুদ টিপু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান, ৫নং রামপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন তালুকদার, স্থানীয় ইউনিয়ন পরিষদের সচিব মাহবুবুল আহসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক আঃ আজিজ খাঁন বাদল, রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কামাল পাটোয়ারী কালাম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান কাঞ্চন, সহ-সভাপতি সোহরাব হোসেন পাটোয়ারী, প্রচার সম্পাদক মিজানুর রহমান পাটোয়ারী,

প্রসঙ্গত, প্রায় কোটি টাকা ব্যায়ে ৩৩ শতাংশ জমির উপর স্থাপিত এই ইউনিয়ন পরিষদের নতুন ভবন উদ্ধোধনের পাশাপাশি ছোট সুন্দর বাজার থেকে শহীদ মিনার নতুন ভবনের পাশে স্থানান্তরের প্রক্রিয়া উদ্ধোধনসহ একই ইউনিয়নের ৩৮টি পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্ধোধন করেছেন ডা. দীপু মনি এমপি।

।। আপডেট ১১:০৮ পিএম ১৭ অক্টোবর, ২০১৫ রোববার
প্রতিনিধি/ডিএইচ

আশিক বিন রহিম