Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / দেশের প্রত্যেক শিশুর শিক্ষা নিশ্চিত করতে কাজ করছে সরকার
দেশের প্রত্যেক শিশুর শিক্ষা নিশ্চিত করতে কাজ করছে সরকার

দেশের প্রত্যেক শিশুর শিক্ষা নিশ্চিত করতে কাজ করছে সরকার

চাঁদপুর-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী এবং বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. রেদওয়ান খান বোরহান বলেছেন, সুবিধা বঞ্চিত শিশুদেরকে শিক্ষিত করে তুললে তারা আলোকিত মানুষ হবে। সরকার দেশের প্রত্যেক শিশুর শিক্ষা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। আমরাও সকলে সুবিধা বঞ্চিতদের সহায়তায় এগিয়ে আসবো। আসুন সুন্দর সমাজ ও দেশ গড়ার লক্ষ্যে আমরা এগিয়ে আসি।

শুক্রবার (৩ নভেম্বর) দুপুরে চাঁদপুর সদর বাগাদী ইউনিয়নের খাজা আহম্মদ নগরে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে দিন ব্যাপি আনন্দ উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শিক্ষা গ্রহণের জন্য মহান আল্লাহ রাব্বুল আল-আমিন সর্বপ্রথম তার প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.) কে বলেছেন ‘পড় তোমার প্রভূর নামে, যিনি তোমাকে সৃষ্টি করেছেন’। এর থেকেই আমাদের শিক্ষা গ্রহণ করতে হয়েছে, যে প্রত্যেক মানুষ যোগ্যতা সম্পন্ন হয়ে গড়ে উঠতে শিক্ষার অবশ্যই প্রয়োজন রয়েছে। তবে আমাদেরকে সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুন্যের অগ্রদুত চাঁদপুর’ এর আয়োজনে এবং সংগঠনের সভাপতি ভিভিয়ান ঘোষের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল হাজরা।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর শহর মৎস্যজীবী লীগের সভাপতি হিযরত খান, হাইমচর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মো. মুসলিম, বাগাদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মুসলিম মিয়াজী, যুগ্ম আহবায়ক মো. সুমন মাল, তারণ্যের অগ্রদূতের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, সহ-সভাপতি মালিহা রহমান, হাবিব পাটওয়ারী, যুগ্ম সম্পাদক নাদিয়া আক্তার ও সিয়াম হোসেন। এছাড়াও আরো অনেকেই উপস্থিত ছিলেন।

আনন্দ উৎসবকে প্রাণবন্দ করে তুলে সুবিধাবঞ্চিত শিশুরা। দিনব্যাপি খেলা-ধুলা ও বিভিন্ন আয়োজন উৎসবে মেথে উঠে শিশুরা। দেখে মনে হয়েছে শিশুরে যেন আনন্দের র‌্যাজ্যে রয়েছে। বেতিক্রমধর্মী এ আয়োজনে উপস্থিত সকলেই আয়োজকদের প্রশংসা করেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ৮ : ০০ পিএম, ৩ নভেম্বর, ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply