Home / চাঁদপুর / প্রতিদিন শতাধিক শ্রমিকের দুপুরের খাবার ব্যবস্থা করলো ইব্রাহীম জুয়েল
দুপুরের খাবার ব্যবস্থা করলো ইব্রাহীম জুয়েল

প্রতিদিন শতাধিক শ্রমিকের দুপুরের খাবার ব্যবস্থা করলো ইব্রাহীম জুয়েল

করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া শতাধিক শ্রমিক, রিক্সাচালক ও অটোরিক্সা চালকদের প্রতিদিন দুপুরের খাবারের ব্যবস্থা করেছেন চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক এবং কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল।

গত ১ এপ্রিল থেকে চাঁদপুর শহরের কুমিল্লা রোডস্থ ফিরোজ হাফেজ শান্তি নিকেতনে জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল নিজ অর্থায়নে এই খাবারের আয়োজন করেছেন।

গত সোমবার ৬ এপ্রিল দুপুরে গিয়ে দেখা যায় তার সম্পাদনায় পরিচালিত ইন্টারনেটভিত্তিক সংবাদমাধ্যম চাঁদপুর টাইমস অফিসের পাশেই প্রতিনিনের ন্যায় সকাল থেকে বাবুর্চি দিয়ে শতাধিক লোকের রান্নার আয়োজন করা হচ্ছে। এবং দুপুরে জোহর নামাজ আদায় শেষে শ্রমিক, রিক্সা ও অটোরিক্সা চালকরা অফিসের সামনে তাদের গাড়ী রেখে খাবারে অংশ নেন। এভাবেই প্রতিদিন দুপুরে খাবার বিতরণ হচ্ছে। আরো পড়া যেতে পারে- করোনা প্রতিরোধে পৌর এলাকায় ইব্রাহীম জুয়েলের মাস্ক ও লিফলেট বিতরণ

এ বিষয়ে ইব্রাহীম জুয়েল জানান, করোনা ভাইরাস প্রভাবে এবং সরকারি নির্দেশে ঘরে থাকতে গিয়ে দিনমজুর, শ্রমিক, রিক্সা চালক ও অটোরিক্সা চালকরা কর্মহীন হয়ে পড়েছে। আর যারাই পেটের তাগিদে রাস্তায় নামছে তারা উপার্যন করতে না পেরে হতাশ হয়ে পড়ছে। তাই তাদের কথা চিন্তা করে এপ্রিল মাসের শুরু থেকেই এই আয়োজন করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের মাঝে খাবার সরবরাহ করা হয়।

এর আগে তিনি চাঁদপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের বাসিন্ধাদের মাঝে মাস্ক ও সচতেনামূলক প্রচারণার অংশ হিসেবে লিফলেট বিতরণ করেছেন।  আরো দেখুন-চাঁদপুরে জুমা মুসল্লিদের মাঝে ইব্রাহীম জুয়েলের স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট , ৭ এপ্রিল ২০২০