Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মেয়র প্রার্থীসহ ৭৪ জনের মনোনয়ন দাখিল
পৌর নির্বাচনে মনোনয়ন, পৌর নির্বাচনে মনোনয়ন

হাজীগঞ্জে মেয়র প্রার্থীসহ ৭৪ জনের মনোনয়ন দাখিল

চাঁদপুরের হাজীগঞ্জ পৌর নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন পর্যন্ত মেয়র, সংরক্ষিত নারী কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলরসহ মোট ৭৪ প্রার্থী তাদের মনোনয়ন ফরম দাখিল করেছেন।

৩১ ডিসেম্বর বৃহস্পতিবার ছিল মনোনয়ন দখলের শেষ দিন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেনের নিকট বৃহস্পতিবার মেয়র পদে মনোনয়ন ফরম দাখিল করেন ধানের শীষের মনোনীত প্রার্থী আ.মান্নান খান বাচ্চু।

এর আগে বুধবার মনোনয়ন ফরম দাখিল করেছেন পৌর আওয়ামী লীগের সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।

মনোনয়ন ফরম দাখিলের শেষ দিনে মেয়র পদে দুইজন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৫ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৫৭ জন প্রার্থী তাদের মনোনয়ন ফরম দাখিল করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা মো.ওবায়েদুর রহমান, চাঁদপুর সদর উপজেলা নির্বাচন অফিসার মো. দেলোয়ার হোসেন ও শাহরাস্তি উপজেলা নির্বাচন অফিসার মো. আবুল কাশেম।

প্রসঙ্গত, ঘোষিত তফসিল অনুযায়ী ৩ জানুয়ারি প্রার্থী যাছাই-বাছাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১০ জানুয়ারি, প্রতীক বরাদ্দ দেয়া হবে ১১ জানুয়ারি ও ৩০ জানুয়ারি হবে ভোটগ্রহণ।

স্টাফ করেসপন্ডেট,১ জানুয়ারি, ২০২০