Home / চাঁদপুর / পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণে চাঁদপুরে যৌথ অভিযান
piaz-ovijan

পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণে চাঁদপুরে যৌথ অভিযান

চাঁদপুরের পেঁয়াজের দাম নিয়ন্ত্রনে রাখতে এবার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা মারর্কেটিং অফিস যৌথ অভিযান চালিয়েছে। ১৮ নভেম্বর শনিবার বিকেলে জেলার প্রধান বানিজ্যিক এলাকা পুরাণবাজারের আড়ৎপট্টিতসহ শহরের বিভিন্ন বাজারে এই অভিযান চালানো হয়।

অভিযানের নেতৃত্বে ছিলে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহামদ শওকত ওসমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মাদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জামাল হোসেন, এনএসআই চাঁদপুর-এর যুগ্ম পরিচালক আরিসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা মার্কেটিং অফিসার মো. এএনএম রেজাউল করিম, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদদ্দিন।

জেলা মার্কেটিং অফিসার মো. এএনএম রেজাউল করিম জানান, পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে রাখতে চাঁদপুর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা মার্কেটিং অফিস এই যৌথ অভিযান চালায়। এসময়, পুরাণবাজার আড়ৎপট্টিতে সকল আড়তদারদের অতিরিক্ত মূল্যে পেঁয়াজ বিক্রি না করতে হুশিয়ার করে দেয়া হয়।

তিনি আরও জানান, বর্তমানে পেঁয়াজের দর কমে আসতে শুরু করেছে। ফরিদপুর, নওগাঁ, খাতুরগঞ্জসহ দেশের বড় বড় পাইকারি বাজারগুলোতে প্রচুর পরিমানে আসতে শুরু করেছে। আমরা আশা করবো এখন থেকে পেঁয়াজের দাম আরো কমবে।

চাঁদপুর জেলা প্রশাসকের নির্দেশে এই ধরণের অভিযান চলমান থাকবে বলেন জানান তিনি।

প্রতিবেদক : আশিক বিন রহিম, ১৮ নভেম্বর ২০১৯