Home / চাঁদপুর / পৃথিবীর সবচাইতে আনন্দের জায়গা হচ্ছে বিদ্যালয় : জেলা প্রশাসক
matripet

পৃথিবীর সবচাইতে আনন্দের জায়গা হচ্ছে বিদ্যালয় : জেলা প্রশাসক

চাঁদপুর শহরের মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন,‘পৃথিবীর সবচাইতে আনন্দের জায়গা হচ্ছে বিদ্যালয়। এখানে থাকবে কোলাহল ও উৎসাহ।এখানেই জীবনের আনন্দ-উল্লাসের বীজ বোপন করা হয়। বিদ্যালয়ের প্রত্যেক সোনামনিদের মনে আশার আলো রয়েছে। আর তাদের মনের সেই আলো জলজল স্বপ্ন পূরণে এগিয়ে যাচ্ছে। তোমরা এখান থেকে বের হয়ে সারা পৃথিবীকে আলোকিত করবে-এটা আমার প্রত্যাশা। ’

সোমবার (২৮ জানুয়ারি ) সকালে বিদ্যালয় প্রাঙ্গণে জাতীয় পতাকা, ক্রীড়া পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো.মাজেদুর রহমান খান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার সাহার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো.মঈনুল হাসান, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদুর রহমান, কামরুল হাসান গাজী ও রফিকুল ইসলামের যৌথ পরিচালায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের সহধর্মিণী হেলেনা পারভীন, সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম সাইফুল হক,চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী।

শরীফুল ইসলাম
২৮ জানুয়ারি ২০১৯

Leave a Reply