Home / চাঁদপুর / চাঁদপুর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে মাদকসহ আটক ৪
চাঁদপুর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে মাদকসহ আটক ৪

চাঁদপুর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে মাদকসহ আটক ৪

চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক অভিযানে শুক্রবার (১৪ অক্টোবর) রাতে চাঁদপুরে বিভিন্ন স্থান থেকে ইয়াবাসহ ৪ জনকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে শরীয়তপুরের নাড়িয়া থানার বাড়ই গ্রামের কবির মৃধা, চাঁদপুর মাঝি বাড়ির জিয়াউল আমিন শাহিন, ব্যাংক কলোনির সোহেল ঢালী ও সুরুজ গাজী।

এ সময় তাদেরকে ১শ’ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। দুটি অভিযানে আটক ৪ জনসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

গোয়েন্দা (ডিবি) পুলিশ জানায়, উপ-পরিদর্শক (এসআই) খন্দকার ইসমাইল ও আনোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার স্টিমার ঘাট এলাকা থেকে কবির মৃধাকে ৭৫ পিস ইয়াবাসহ আটক করা হয়, সে লাকসামের মাদক স¤্রাট ছানা উল্যা থেকে ইয়াবা সংগ্রহ করে শরীয়তপুর যাওয়া জন্য অপেক্ষারত ছিলো।

আরেক অভিযানে পশ্চিম বিষ্ণুদি এলাকা ব্রীজের ওপর অবস্থান করে ইয়াবা বিক্রির সময় অপর তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

গোয়েন্দা উপ-পরিদর্শক খন্দকার ইসমাইল চাঁদপুর টাইমসকে জানায়, ‘২য় অভিযানে আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে ইয়াবা গুলি চাঁদপুর শহরের মাঝি বাড়ির ছানাউল্যা কবির মাঝি থেকে পাইকারি দামে ক্রয় করে। তাই ছানা উল্যা কবির মাঝিকে পলাতক দেখিয়ে তাদের সবার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে তাদের আদালতে প্রেরণ করা হলে আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করে।’

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০২:০০ এএম, ১৬ অক্টোবর ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply