Home / চাঁদপুর / চাঁদপুরে এক‌দি‌নে ১৭ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত
পুলিশ সদস্য
ফাইল ছবি

চাঁদপুরে এক‌দি‌নে ১৭ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

চাঁদপুরে শুক্রবার করোনা টেস্টে ১৭ পুলিশ সদস্য আক্রান্ত হয়েছে। এ‌দি‌নে ৪৬ পুলিশ সদস্য ক‌রোনা টেস্ট ক‌রেন ১৭ জন প‌জিটিভ হ‌লেও বাকী‌দের ক‌রোনা নে‌গে‌টিভ আ‌সে।

করোনায় আক্রান্ত পুলিশ সদস্যরা হলেন: মোঃ আক্তার হোসেন, মোঃ কাউছার, মোঃ ব‌শিরুজ্জামান শা‌কিল, বকুল বড়ুয়া, মোঃ সালাম, মোঃ আলাউ‌দ্দিন,মোঃ ইসমাইল হো‌সেন, মোঃ ইসমাইল হোসেন, মোঃ নজরুল ইসলাম, মোঃ আ‌দিকুল ইসলাম, মামুন, ফারুকুল ইসলাম, জাহাঙ্গীর ও মোঃ নিজাম উ‌দ্দিন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আরএমও ডাক্তার সুজাউদৌলা রুবেল চাঁদপুর টাইমসকে বলেন, শুক্রবার চাঁদপুর জেলা পুলিশের ৪৬ জন পুলিশ সদস্য আমাদের কাছে করোনা পরীক্ষার জন্য স্যাম্পল দিয়েছে। সন্ধ্যায় রিপোর্ট আসলে দেখা যায় ১৭ জনের করোনা প‌জিটিভ। যা শতকরা হারে ৩৬ শতাংশ।

তারা কি কারণে আক্রান্ত হয়েছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বৈশ্বিক করোনায় পুলিশ সদস্যরা জনগণ‌কে স্বাস্থ্যবিধি মানা‌তে রাস্তায় সার্বক্ষ‌ণিক ডিউ‌টি কর‌ছে। সেখান থেকে তারা আক্রান্ত হতে পারে। আবার তারা যে ব্যারাকে বসবাস করে সেটি একটি ঝুকিপূর্ণ স্থান।

এক সাথে একাধিক লোক থাকার কারণেও তারা আক্রান্ত হতে পারে। এ সব পুলিশ সদস্যকে ১৪ দিনের হোম কোয়ারেন্টনে রাখা হয়েছে। এদের বেশির ভাগের বয়স ৫০ এর উপরে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

এর মধ্যে বেশি অসুস্থ্য কয়েক পুলিশ সদস্যকে ঢাকায় নেয়া হয়েছে বলে একটি সূত্র থেকে জানা গেছে।

প্রতিবেদকঃ শরীফুল ইসলাম,৩ জুলাই ২০২১