Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে পুলিশ কর্মকর্তার শাস্তির দাবিতে মানববন্ধন
শাহরাস্তিতে পুলিশ কর্মকর্তার শাস্তির দাবিতে মানববন্ধন

শাহরাস্তিতে পুলিশ কর্মকর্তার শাস্তির দাবিতে মানববন্ধন

চাঁদপুর শাহরাস্তি উপজেলার দেবকরা মারগুবা ড.শহীদুল্লাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্র সাগর ইসলামকে এসআই কামাল উদ্দীন পরীক্ষা অংশ গ্রহণ করতে না দেওয়ার প্রতিবাদে শনিবার ( ৪ ফেব্রুয়ারি) দুপুর ২ টায় দেবকরা এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন দেবকরা মারগুবা ড.শহীদুল্লাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল বাসার, সহ-প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান, সিনিয়র শিক্ষক অমূল্য চন্দ্র পাল, মো. আজমুল হক, ফারহানা ফারভিন, মো. আনোয়ার হোসেনসহ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, অভিভাবক, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দেবকরা ভূঁইয়া বাড়ির মোস্তফা কামাল ভূঁইয়া ও নুরুল হক ভূঁইয়া পরিবারের মধ্যে বুধবার (১ ফেব্রুয়ারি) মারধরের ঘটনা ঘটে। ওই ঘটনায় নুরুল হক ভূঁইয়া বাদী হয়ে শাহরাস্তি মডেল থানায় মোস্তফা কামাল ভূঁইয়াসহ ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। যার নং-০১, তাং-০১/০২/১৭ইং।

মামলার আতংকে পরীক্ষার্থী সাগর ইসলামসহ বেশ কয়েকজন বাড়ি থেকে অন্যত্র সরে পড়ে। পরদিন বাংলা প্রথম পত্র পরীক্ষা দিতে আসলে মেহের কালীবাড়ি মসজিদ মোড় এলাকা থেকে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

কিছুক্ষণ পর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ তাকে পরীক্ষা কেন্দ্রে নিয়ে আসলে তার পরীক্ষা দেওয়া সম্ভব হয়নি। এ নিয়ে ৩ ফেব্রুয়ারী বেলা ১১টায় বিদ্যালয় মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ।

প্রতিবেদক-মাহবুব আলম
।। আপডটে, বাংলাদশে সময় ১০ : ০০ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৭ শনিবার
এইউ

Leave a Reply