Home / সারাদেশ / পুলিশের হাতে আটক যুবক কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত
পুলিশের হাতে আটক যুবক কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত
প্রতীকী

পুলিশের হাতে আটক যুবক কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবুল বশর (৪০) নামের যুবক নিহত হয়েছেন। নিহত হওয়ার কিছুক্ষণ আগে গ্রেফতার হয়েছিলো।

শনিবার (১৫ অক্টোবর) রাতে উপজেলার ছনখোলা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আবুল বশর উপজেলার মধ্যম কাঞ্চনা এলাকার মৃত দুদু মিয়ার ছেলে।

পুলিশ বলছে, ‘নিহত আবুল বশর তাঁর সহযোগীদের গুলিতে নিহত হয়েছেন। তিনি স্থানীয় জামায়াতের কর্মী ছিলেন। তাঁর বিরুদ্ধে ২৪টি মামলা আছে।’

রোববার (১৬ অক্টোবর) সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন খন্দকার বলেন, ‘জামায়াত কর্মী আবুল বশরের বিরুদ্ধে সাতটি হত্যা মামলাসহ ২৪টি মামলা আছে। তিনি দীর্ঘদিন থেকে পলাতক ছিলেন। খবর পেয়ে রাতে তাঁকে বাঁশখালী উপজেলার পুকুরিয়া গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। রাতেই তাঁকে নিয়ে সাতকানিয়া ফেরার পথে ছনখোলা এলাকায় আগে থেকে ওত পেতে থাকা আবুল বশরের সহযোগীরা তাঁকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। একপর্যায়ে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দুই পক্ষের গোলাগুলির সময় আবুল বশর গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হন। এতে ওসি, একজন কনস্টেবলসহ পুলিশের আট সদস্য আহত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।’ (প্রথম আলো)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০১:০০ পিএম, ১৬ অক্টোবর ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply