Home / চাঁদপুর / পুরাণবাজারে সাপ ধরতে গিয়ে কবিরাজের মৃত্যু
chandpur kantho

পুরাণবাজারে সাপ ধরতে গিয়ে কবিরাজের মৃত্যু

চাঁদপুর শহরের পুরাণবাজারে বিষাক্ত সাপ ধরতে গিয়ে  দংশনে লনী সাহা ওরপে টেইলার অপু(৪০) নামে এক কবিরাজের করুণ মৃত্যু হয়েছে। সোমবার ( ২৩ অক্টোবর ) রাত সাড়ে ন’টায় নিতাইগঞ্জ সুরুজ মহল রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী পালপাড়ার সুভাষ পোদ্দার ও বাবুল টিপরা জানান,ঘটনার দিন প্রতিবেশি কানাই সাহার রান্নাঘরে একটি বিষাক্ত সাপ ছিলো। খবর পেয়ে সাপ ধরার কবিরাজ লনী ওই বাড়িতে যায় এবং রাত সাড়ে আটটার দিকে কৌশলে সে সাপটি ধরে ফেলে।

সাপটি ছিলো গোখড়া জাতের বিষাক্ত সাপ। মুখ চেপে ধরে ঘরের বাহিরে পালপাড়া মন্দিরের সামনে নিয়ে আসলে সাপটি একনজর দেখার জন্যে বহু মানুষ সেখানে ভিড় জমায়।পরে কোনো কিছুতে সাপটি না রেখে হাতে করে খেলা করতে করতে কবিরাজ লনী নিজের বাড়ির দিকে রওনা হয়।

নিহতের জেঠাতো ভাই পার্থ সাহা জানায়, নিতাইগঞ্জে আসার পর তার ভাই অটো রিক্সা থেকে নেমে ভাড়া দেয়ার ফাঁকে সাপটি লনীর হাতে কামড় দেয়। পরে সাপটি সে কুলিবাগান দিয়ে গিয়ে ডাকাতিয়া নদীর পাড়ে ছেড়ে দেয় এবং সাপটি তাকে কামড় দিয়েছে বলে বাড়ির লোকজনকে জানায়।

সেখানে বমি করলে দ্রুত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে সাপে কাটা রোগীর চিকিৎসা কুমিল্লাতে হয় বলে সেখানে পাঠিয়ে দেয় চিকিৎসক। বাস ষ্ট্যান্ডের পর কিছু দূুর যেতেই ওই দিন রাত সাড়ে ১১ টার সময় এ্যাম্বুলেন্স সে মারা যায়।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৬:৫০ পিএম, ২৫ অক্টোবর ২০১৭,বুধবার
এজি

Leave a Reply