Home / চাঁদপুর / পুরাণবাজারে মুড়ির কারখানায় আগ্নিকাণ্ড
পুরাণবাজারে মুড়ির কারখানায় আগ্নিকাণ্ড
ফাইল ছবি

পুরাণবাজারে মুড়ির কারখানায় আগ্নিকাণ্ড

শহরের পুরাণবাজার রয়েজ রোডে মুড়ির কারখানায় আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৭টায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস পুরাণবাজার ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুণ নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

এতে অল্পের জন্য আশপাশের মিল-কারখানা রক্ষা পায়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় রুহুল আমিন মোস্তানের মালিকানাধিন আল-আমিন ব্রাদর্স মুড়ির কারখায় অগ্নিকা-ের ঘটনা ঘটে। তাৎক্ষনাৎ ফায়ার সার্ভিসকে খবর দিলে সিনিয়র স্টেশন অফিসার মো. শামিমুল ইসলামের নেতৃত্বে একটি টিম ঘটনা স্থলে পৌঁছে আগুণ নিয়ন্ত্রনে আনে।

ফায়ারসার্ভিস এর সিনিয়র স্টেশন অফিসার মো. শামিমুল ইসলাম চাঁদপুর টাইমসকে জানান, ‘খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে চলে আসি। তাৎক্ষনাৎ আগুণ নিয়ন্ত্রণে আনতে পারায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাওয়া গেল। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

তিনি আরো জানান, কি কারণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তা এখানো নিশ্চিত হতে পারিনি তবে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুড়ি ভাজার কয়েল থেকেই আগুণের সূত্রপাত হয়েছে।

কারখানার মালিক রুহুল আমিন মোস্তান চাঁদপুর টাইমসকে জানান, অগ্নিকাণ্ডে তার কারখানার প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

প্রতিবেদক- আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ০৪: ৩০ পিএম, ৪ এপ্রিল ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply