Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব ষ্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির পুরস্কার বিতরণ
পুরস্কার

মতলব ষ্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির পুরস্কার বিতরণ

মতলব দক্ষিণ উপজেলার নলুয়া বাইপাস সড়ক সংলগ্নে অবস্থিত স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান গত ৩১ ডিসেম্বর বিকাল ৩ট থেকে রাত ৮ রায় একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে একাডেমির প্রতিষ্ঠাতা আশ্রাফুল জাহান শাওলিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক শামিম হাসানের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন মতলব ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ও একাডেমির প্রধান উপদেষ্টা সাংবাদিক মোহাম্মদ জাকির হোসেন , বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পিন্টু সাহা, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম মোহন, একাডেমীর উপদেস্টা সাংবাদিক মাহফুজ মল্লিক, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিয়াজী, মতলব প্রেসক্লাবের সহ সভাপতি হোসেন আহম্মেদ, মতকব প্রেসক্লাবের সহ সভাপতি আকতার হোসেন, রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক কামাল দেওয়ান। দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন সিনিয়র সহকর্মী পুলিশ সুপার মতলব সার্কেল মোঃ ইয়াসির আরাফাত।

উদ্বোধনী বক্তব্য রাখেন মতলব পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর ও মতলব গন্জ, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সারোয়ার সরকার লিখন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন একাডেমির উপদেষ্টা জানিবুল আলম জনি, সাংবাদিক মোশারফ তালুকদার, সাংবাদিক সমীর ভট্টাচার্য বলু, মান্নান খান, মতলব পৌর ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মুক্তার হোসেন মহিন।

স্বাগত বক্তব্য রাখেন একাডেমির প্রধান শিক্ষক রাধেশ্যাম মন্ডল। এছাড়া একাডেমির অভিবাবক, শিক্ষক, শিক্ষিকা ও ছাত্র ছাত্রী বৃন্দ বক্তব্য রাখেন। পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী এবং একাডেমির মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক