Home / সারাদেশ / পুকুরের গোসল করতে নেমে মা, মেয়ে ও পুলিশের এসআই আহত
পুকুরের গোসল করতে নেমে মা, মেয়ে ও পুলিশের এসআই আহত

পুকুরের গোসল করতে নেমে মা, মেয়ে ও পুলিশের এসআই আহত

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় গোসল করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার শুভকরদি এলাকায় চর ধলেশ্বরী খালে এ ঘটনা ঘটে।

এ সময় বন্দর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মিজানসহ দুজন আহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে পল্লী বিদ্যুতের বন্দর জোনাল অফিসের উপমহাব্যস্থাপক জাকির হোসেন, সহকারী মহাব্যবস্থাপক আবদুস সালাম, সহকারী প্রকৌশলী মমিনুর রহমান, লাইনম্যান নুরুল ইসলাম ও হোসেন আলী সাময়িক বরখাস্ত করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, দুপুর ১২টায় শুভকরদি এলাকায় চর ধলেশ্বরী খালের ওপর দিয়ে নেওয়া পল্লী বিদ্যুতের তার বৃষ্টির সময় ছিঁড়ে যায়। এ খবর পেয়ে পল্লী বিদ্যুতের লাইনম্যানরা তারটি জোড়া দিয়ে সংযোগ চালু করেন।

এ সময় সেখানে গোসল করতে যান কৃষ্ণা ঘোষ ও তাঁর মেয়ে শান্তি ঘোষ এবং পাশের সৌদি আরব প্রবাসী মাসুদ। এ অবস্থায় ওই তারটি আবার ছিঁড়ে পানিতে পড়ে বিদ্যুতায়িত হয়ে কৃষ্ণা ঘোষ ও তাঁর মেয়ে শান্তি ঘোষ এবং মাসুদ মারা যান।

এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়। পল্লী বিদ্যুতের লাইনম্যানদের বিরুদ্ধে দায়িত্ব ও কর্তব্যে অবহেলার অভিযোগ করেন এলাকাবাসী ও নিহতদের স্বজনরা। ঘটনার খবর পেয়ে জেলা প্রশাসক রাব্বী মিয়াসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া ঘটনাস্থলে গিয়ে নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা দেন। তিনি পল্লী বিদ্যুতের লাইনম্যানদের বিরুদ্ধে দায়িত্ব ও কর্তব্যে অবহেলার অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান। (এনটিভি)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ৪:০০ এএম, ২১ সেপ্টেম্বর ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply